শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

করোনা পরিস্থিতিতে সকলের কাছে এই আবেদন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট রুক্মিণীর

০১:৫৫ পিএম, এপ্রিল ২৭, ২০২১

করোনা পরিস্থিতিতে সকলের কাছে এই আবেদন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট রুক্মিণীর

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসিয়েছে টলিউডেও। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন।

অন্যদিকে করোনাকে জয় করে করোনা আক্রান্তদের সুস্থ হতে প্লাজমার ভুমিকা ঠিক কতটা তা বুঝেছেন অভিনেত্রী। আর সেকথা সকলের কাছে তুলে ধরতেই সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিও তে কারা প্লাজমা দিতে পারাবেন সেকথাও জানান অভিনেত্রী। এছাড়া তিনি প্লাজমা দান করার জন্য আবেদনও জানান। দেখে নিন ভিডিওটি..

https://www.instagram.com/p/COIpeUiF-pJ/