স্বপ্ন পূরণ! অসমের DSP পদে নিযুক্ত হয়ে কী বললেন দৌড়বিদ হিমা দাস

স্বপ্ন পূরণ! অসমের DSP পদে নিযুক্ত হয়ে কী বললেন দৌড়বিদ হিমা দাস
স্বপ্ন পূরণ! অসমের DSP পদে নিযুক্ত হয়ে কী বললেন দৌড়বিদ হিমা দাস / ছবি সৌজন্যে : Tweeted By @HimaDas8

বংনিউজ২৪x৭ ডেস্কঃ অবশেষে ছোটবেলার সবথেকে বড় স্বপ্ন পূরণ হল। এমনটাই জানালেন আন্তর্জাতিক খ্যাতনামা দৌড়বিদ হিমা দাস। সম্প্রতি তিনি অসম পুলিশের ডেপুটি সুপারিটেনডেন্ট (DSP) পদে হিসেবে নিযুক্ত হয়েছে। আর সেকথা তিনি নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে জানান।

প্রসঙ্গত অসমের ইন্টিগ্রেটেড স্পোর্টস পলিসি অনুসারে DSP পদে নিয়োজিত হন দৌড়বিদ হিমা দাস। তরুণ-তরুণীরা কেরিয়ার গড়ার জন্য ক্রীড়া এর দিকও বেছে নিতে পারেন। আর তারজন্যই অসম পুলিশের এই নয়া পলিসি। উল্লেখ্য আনুষ্ঠানিক ভাবে অসম পুলিশের উচ্চপদস্থদের উপস্থিতিতে অসমের মুখ্যমন্ত্রী তথা দেশের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী সর্বানন্দ সোনওয়াল দৌড়বিদ হিমা দাসের হাতে নিয়োগ পত্র তুলে দেন।

অন্যদিকে দৌড়বিদ হিমা দাস ট্যুইটারে জানান, তাঁর সবথেকে বড় স্বপ্ন সত্যি হওয়ায় তিনি খুব খুশি। তিনি অসমের ডিএসপি পদে যোগ দিনে পেরে গর্বিত। এছাড়া তিনি বলেন এটি একটি সম্মান যা আমি সর্বদা গর্বের সাথে পরিধান করব। এছাড়া তাঁকে অনবরত সাপোর্ট করার জন্য ধন্যবাদ জানিয়েছেন, অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল সহ স্যার হেমন্ত বিশ্ব ও কিরেন রিজ্জু কে।এছাড়া তিনি তাঁর পরিবার, কোচ ও তাঁর ভক্তদেরও ধন্যবাদ জানিয়েছেন।