“একে একে ডিলিট হচ্ছে সুশান্তের করা পোস্ট, CBI তদন্ত করবে কবে?” প্রশ্ন ছুড়ে দিলেন রূপা গঙ্গোপাধ্যায়

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ দু সপ্তাহ আগে ঠিক এমনই এক রবিবারে আত্মঘাতী হন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুশোকে পাথর গোটা দেশ। এত জনপ্রিয় অভিনেতাকে কেনো আত্মঘাতী হতে হলো সেই নিয়ে সবর গোটা দেশ। কিসের এত অবসাদ কেনো তাকে বাদ দেওয়া হয়েছিল সিনেমা থেকে? নানা রকম প্রশ্ন নিয়ে ফুঁসছে গোটা দেশবাসি। শুধু সাধারণ মানুষ নয় পুলিশের তদন্ত ঠিকমত চলছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন রাজনৈতিক মহল, সেলেব মহল এবং ক্রিকেট মহল থেকে।

সম্প্রতি একাধিক প্রশ্ন ছুড়ে দিলেন অভিনেত্রী ও রাজ্য সভার সংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি সম্প্রতি তার টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে প্রশ্ন চুড়ছেন পুলিশের দিকে। তিনি বলেছেন “সুশান্ত এর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে কিভাবে পোস্ট ডিলিট হয়ে যাচ্ছে। তার অ্যাকাউন্ট কে ব্যাবহার করছে পুলিশ না অন্য কেও?” তিনি আরও বলেন ” সিবিআই কবে তদন্ত শুরু করবে সমস্ত কিছু ডিলিট হয় যাওয়ার পর?” এছাড়াও তিনি বলেন ” পোস্ট ডিলিট হয়ে যাওয়ার ব্যাপারটি আমি প্রথমে বিশ্বাস করিনি কিন্তু তারপর কিছু স্ক্রিনশট দেখি। সেগুলি দেখে বেশ অবাক হই। সেগুলি রাখাও আছে আমার কাছে”।

এর আগেও রূপা গঙ্গোপাধ্যায় অনেক প্রশ্ন তুলেছেন এমনকি প্রত্যেকটি পোস্টে তিনি প্রধানমন্ত্রী এবং অমিত শাহকে ট্যাগ করেছেন। এছাড়াও টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায়ও মৃত্যুকে ঘিরে প্রচুর প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুনঃ  বলিউডের শিল্পীদের কড়া বার্তা রাজ ঠাকরের দলের, নেপোটিজম হলে মিলবে উচিত শাস্তি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.