সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির ৫১ লাখের বাইকরোহী ছবিকে ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

Image Source : Twitter

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাইকের প্রতি তার অশেষ ভালোবাসা। দেশের প্রধান বিচারপতি হলেও মনটা এখনও আর দশটা সাধারণ বাইকার এর মতনই। তাই মাঝে মধ্যেই বিভিন্ন স্পিড বাইক চালানো অবস্থায় দেখা যায় দেশের প্রধান বিচারপতি এস এ বোবদেকে। বাইক এর প্রতি সখ তার ছোটো থেকেই। বাইক এর মধ্যে পছন্দের তালিকায় রয়েছে বুলেট জাতীয় ভারী গাড়ি। এক বছর আগেই বাইকে একটি দুর্ঘটনা হলেও বাইক এর প্রতি প্রেম এখনও একই আছে।

সম্প্রতি দেশের প্রধান বিচারপতি এস এ বোবদের একটি বাইকরোহি ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। হার্লে ডেভিডসনের লিমিটেড এডিশনের ৫১ লাখ এর ‘সিভিও ২০২০’ তে তাকে দেখা গেলো। জানা গেছে বাইকটি নাগপুরের এক বিজেপি নেতার পুত্রের নামে রেজিস্ট্রার। ছবিটিতে দেখা যাচ্ছে সাধারণ পোশাকে, চোখে চশমা এবং পা এ সাধারণ জুতো পরেই গাড়িতে চড়েছেন তিনি। ছবিটি সাধারণ হলেও এই ছবি ঘিরে তোলপাড় গোটা নেটদুনিয়া। সকলেই করছেন শেয়ার এবং উঠছে একাধিক প্রশ্ন।

প্রসঙ্গত কিছুদিন আগেই তিনি গেছিলেন নাগপুরে। এই ছবিটি তখনকার তোলা। তাই নেটজনতাদের প্রশ্ন মহারাষ্ট্রের মত জায়গায় যেখানে করোনা সংক্রমণ এত বেশি সেখানে বিনা মাস্কে তিনি এছাড়াও দেশের প্রধান বিচারপতি হয়েও মাথায় নেই হেলমেট। মূলত তার এই ছবিকে ঘিরে শোরগোল গোটা নেটদুনিয়া।

আরও পড়ুনঃ  ১৫ আগস্ট বাজারে আসতে পারে ভারতের তৈরি করোনা ভ্যাকসিন "কোভ্যাকসিন"!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.