শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

করোনা কালে আসানসোলে খুদেদের হাতে প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলেন সায়নী! রইলো ভিডিও

০৭:২৯ পিএম, মে ২৩, ২০২১

করোনা কালে আসানসোলে খুদেদের হাতে প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলেন সায়নী! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোটযুদ্ধ। রাজ্যের শাসক দল হিসেবে তৃতীয়বারের জন্য জয়ী হয়েছে তৃণমূল শিবির। নিজেদের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে তারা। এবারের নির্বাচনে তৃণমূল শিবিরে যোগ দিয়েছিল নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়নী ঘোষ। ২০২১ এর নির্বাচনে তিনি আসানসোল দক্ষিন বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়াই করেন। তবে তিনি বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে মাত্র ১৮০০ ভোটে পরাজিত হন। কিন্তু পরাজিত হয়েও তিনি মানুষের পাশে থাকবেন এমনটাই কথা দিয়েছিলেন। সে কথা রাখলেন অভিনেত্রী।

করোনার কঠিন পরিস্থিতি মাঝে আসানসোলে ছোটো ছোটো খুদেদের হাতে তুলে দিলেন প্রয়োজনীয় সামগ্রী। এমনকি তাদের মাস্ক পরার নিয়মও শেখান অভিনেত্রী। উল্লেখ্য ধেনুয়া, মাঝিপাড়া, কালীপাহাড়ি অঞ্চলের কোড়াপাড়া, কাকড়পাড়া সহ বিস্তীর্ণ এলাকার খুদেদের ছাতা, সাবান, মাস্ক ইত্যাদি দেন। এবং তাদের সাথে সময় কাটান অভিনেত্রী। আর এই ছবিই নিজের ট্যুইটার হ্যান্ডেলে তুলে ধরলেন অভিনেত্রী। দেখুন ভিডিও টি..

https://twitter.com/sayani06/status/1395855410188361730

উল্লেখ্য প্রার্থী তালিকা প্রকাশের পর অভিনেত্রী সায়নী ঘোষ প্রচার শুরু করেন। নিজের নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত নানা জায়গায় পৌঁছে জনগনের সঙ্গে কথা বলছেন তিনি। তাদের সুবিধা-অসুবিধা নিয়ে তিনি কথা বলছেন। আর তাঁর প্রচারের খুঁটিনাটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকেই তাঁর প্রচার সম্পর্কে অবগত করেন প্রতি মুহূর্তে। তিনি ভোটে পরাজিত হলেও প্রথমবার রাজনৈতিক ময়দানে নেমে মানুষদের মন জয় করছেন তা বলা যায়। আর এবার করোনা কালে তার এই উদ্যোগে খুশি আসানসোলবাসী।