বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

'ত্রিপুরার মানচিত্র থেকে বিজেপিকে মুছে দেবো', তৃনমূল নেতাদের উপর হামলার প্রতিবাদে সায়নীর হুঙ্কার!

০৯:১৩ পিএম, আগস্ট ৭, ২০২১

'ত্রিপুরার মানচিত্র থেকে বিজেপিকে মুছে দেবো', তৃনমূল নেতাদের উপর হামলার প্রতিবাদে সায়নীর হুঙ্কার!

ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে আক্রান্ত হন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্ত সহ তৃনমূল নেতৃত্ব। এই ঘটনায় সন্দেহের তীর বিজেপির দিকে। তৃনমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপির দুষ্কৃতিরাই হামলা করে তৃণমূল যুবনেতাদের উপর। এই ঘটনার সমালোচনা করে এবার তীব্র প্রতিবাদে ফেটে পড়লেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ।

শনিবার ট্যুইটারে ত্রিপুরায় বিজেপি শাসিত সরকারের উপর গর্জে উঠতে দেখা গেল সায়নীকে। ট্যুইটে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে এক হাত নিয়ে যুবনেত্রী লেখেন, 'আপনি মরে যান! আপনার অর্ধেক বয়সী তরুণ নেতাদের আক্রমণ করার জন্য আপনার লজ্জা হওয়া উচিৎ। আমরা যখন কিছু বলি বিশ্বাস রাখুন সেটা করি। কথা দিচ্ছি, আপনাদের দলকে ত্রিপুরার মানচিত্র থেকে মুছে ফেলব।' এরপর হ্যাশট্যাগ সহযোগে সায়নী লেখেন, #ত্রিপুরাতেখেলাহবে।

https://twitter.com/sayani06/status/1423944671210921990?s=20

উল্লেখ্য, ত্রিপুরার ধর্মনগরে দলীয় কর্মসূচীতে যোগ দিতে যান দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ ত্রিপুরার অন্যান্য তৃণমূল নেতারা। পথে তাঁদের উপর ইট, লাঠি, রড নিয়ে চড়াও হয় একদল দুষ্কৃতী। গাড়ি ভাঙচুর করা হয়৷ তৃনমূল নেতাদেরও আহত করা হয়। এরপরই বিজেপির বিরুদ্ধে অভিযোগ আনে তৃনমূল কংগ্রেস। ঘটনার নিন্দায় মুখর হয়েছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। যদিও ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক কিশোর বর্মন সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন।