‘ধর্ষণ’ নিয়ে টুইট করে যোগী কে একহাত নিলেন সায়নী ঘোষ! রইলো বিস্তারিত

'ধর্ষণ' নিয়ে টুইট করে যোগী কে একহাত নিলেন সায়নী ঘোষ! রইলো বিস্তারিত
'ধর্ষণ' নিয়ে টুইট করে যোগী কে একহাত নিলেন সায়নী ঘোষ! রইলো বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কে নিশানা করে ট্যুইট করলেন সায়নী ঘোষ।

প্রসঙ্গত গতকাল মঙ্গলবার বঙ্গ সফরে হাজির হয়েছেছিলেন যোগী আদিত্যনাথ। মূলত পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগ দিতেই মালদহের গাজোলে উপস্থিত হয়েছিলেন তিনি। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি নির্বাচনী প্রচারও করেন তিনি। গতকালের জনসভায় তিনি বলেন, নতুন পরিবর্তনের সূচনা হবে এই রাজ্য থেকে। এছাড়া তিনি বলেন বাংলায় অনেক অপরাধ বেড়ে চলেছে, চলছে অরাজকতা। তাই বাংলার পরিবর্তন করতে হবে। এরই সঙ্গে তিনি বাংলার মেয়েদের সুরক্ষা নিয়েও নিশানা করেন। আর সেই কথার বিরুদ্ধে ট্যুইট করে জবাব দেন সায়নী ঘোষ।

তিনি ট্যুইটে বলেন, মহিলাদের জন্য পশ্চিমবঙ্গকে অনিরাপদ চিহ্নিত করেছেন ভারতের ধর্ষণের রাজধানীর মুখ্যমন্ত্রী। তারপরই তিনি বলেন, একটা কথা মনে করিয়ে দিই, যাঁর নিজের ঘর কাঁচ দিয়ে তৈরি, তাঁর অন্যের ঘরে পাথর ছোড়া উচিত নয়। এই বলে সায়নী ঘোষ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কে কটাক্ষ করেন। নির্বাচনের আগে রাজ্য রাজনীতি সরগরম। কে হাসবে শেষ হাসি তা বলবে নির্বাচনের ফলাফল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.