বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বিশ্বকাপের দশক পূর্তিতেই দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত সচীন তেন্ডুলকর

০২:১২ পিএম, এপ্রিল ২, ২০২১

বিশ্বকাপের দশক পূর্তিতেই দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত সচীন তেন্ডুলকর

আজ ২ এপ্রিল। ভারতের ঐতিহাসিক দ্বিতীয় বিশ্বকাপ জয়ের দশক পূর্তি আজ। আর আজকের এই খুশির দিনেই এল এক দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত 'লিটল মাস্টার' সচীন তেন্ডুলকর। আজ, নিজেই ট্যুইট করে জানালেন সে কথা। সচীন জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শে সাবধানতামূলক ব্যবস্থা হিসেবেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই কোভিড পজিটিভ হন সচীন। করোনা আক্রান্ত হওয়ার পরই ট্যুইটে মাস্টার ব্লাস্টার জানিয়েছিলেন, "আমি নিয়মিত কোভিড টেস্ট করেছিলাম। যাতে এই রোগ থেকে দূরে থাকা যায়। তা সত্ত্বের আমার পজিটিভ ধরা পড়েছে। মৃদু উপসর্গও রয়েছে।" সে কথা জানার পরই সারা দেশের ক্রিকেট মহল থেকে শুরু করে সাধারণ মানুষের শুভেচ্ছাবার্তায় ভরে ওঠে তাঁর ট্যুইটটি। এই কদিন হোম কোয়ারান্টাইনে থেকে চিকিৎসা চললেও আজ তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

[embed]https://twitter.com/sachin_rt/status/1375670454162239493?s=20[/embed]

শুক্রবার সকালে সচীন ফের ট্যুইট করে জানান, “সকলের প্রার্থনা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পর্যাপ্ত সতর্কতা হিসাবে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আগামী কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরতে পারব আশা করি। সকলে ভালো এবং সতর্ক থেকো। সমস্ত ভারতীয় এবং আমার টিমমেটদের বিশ্বকাপ জয়ের ১০ বছর উপলক্ষ্যে শুভেচ্ছা জানাই।” পাশাপাশি অনুরাগীদের শুভকামনা ও প্রার্থনার জন্য যে তিনি অত্যন্ত খুশি এ কথাও জানিয়েছেন৷ আপাতত দ্রুত সুস্থ হয়ে বাড়িতে ফিরতে চান তিনি৷

[embed]https://twitter.com/sachin_rt/status/1377853111944015873?s=20[/embed]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই রায়পুরে ইন্ডিয়ান লিজেন্ডস দলের হয়ে খেলতে দেখা গিয়েছিল 'লিটল মাস্টার' কে। দলকে নেতৃত্ব দিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়নও করেন সচীন। সেখান থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হন তিনি। একই সঙ্গে দলের অন্য দুই ক্রিকেটার ইউসুফ পাঠান এবং ইরফান পাঠানও করোনা আক্রান্ত হন। এছাড়াও একাধিক ক্রিকেটারের কোভিড পজিটিভ ধরা পড়ে। বিভিন্ন দেশের কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের পরেই এই দুঃসংবাদে আয়োজকদের নিয়েও বেশ প্রশ্ন উঠেছে।