‘উইকেট কিপার’ কুকুর, ধরছে ক্যাচ! মজার দৃশ্য দেখে মুগ্ধ শচীন, শেয়ার করলেন ভিডিও

'উইকেট কিপার' কুকুর, ধরছে ক্যাচ! মজার দৃশ্য দেখে মুগ্ধ শচীন, শেয়ার করলেন ভিডিও
'উইকেট কিপার' কুকুর, ধরছে ক্যাচ! মজার দৃশ্য দেখে মুগ্ধ শচীন, শেয়ার করলেন ভিডিও

খেলার বাইরে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায় ভারতের ক্রিকেট ঈশ্বর শচীন তেন্ডুলকরকে। প্রায়ই নিত্যনতুন ছবি বা ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। বিশেষ করে খেলা বিষয়ক কিছু হলে তা শেয়ার করতে দু’বার ভাবেন না শচীন। ক্রিকেট থেকে অবসর নিলেও খেলা নিয়ে সবসময়ই থাকতে ভালোবাসেন মাস্টার ব্লাস্টার।

এবার তাঁর মন কাড়ল সেরকমই একটি বিশেষ ভিডিও। তবে অন্যান্য ভিডিও-র তুলনায় এটি যেন কিছুটা অন্যরকম। কারণ সেখানে একটি সারমেয়কে দেখা যাচ্ছে ‘উইকেট কিপার’-এর ভূমিকায়। দ্রুত ক্ষীপ্রতায় বল লুফছে, ক্যাচ ধরছে সে। যা দেখে থ’ স্বয়ং তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন সেই ভিডিও।

ভিডিওটিতে ঠিক কী রয়েছে? সেখানে দেখা যাচ্ছে, দেশের কোনও এক প্রান্তে গ্রাম্য রাস্তার মাঝেই ক্রিকেট খেলতে ব্যস্ত দুই খুদে। তাদের সঙ্গী হিসেবে রয়েছে এক পথকুকুরও। যদিও কেবল দর্শকের ভূমিকায় নেই সে। বরং কুকুরটির কাণ্ড কারখানাও দেখার মতো। তাকে কখনও দেখা যাচ্ছে উইকেট-কিপারের জায়গায় দাঁড়িয়ে বল ধরতে, আবার কখনও ফিল্ডিং করার মতো গোটা চত্বর জুড়ে ছুটে বেড়াচ্ছে। দূরে বল চলে গেলে দৌঁড়ে গিয়ে বল লুফে নিয়ে আসছে কুকুরটি।

এই ভিডিওই শেয়ার করে মাস্টার ব্লাস্টার লেখেন, “ভিডিওটি এক বন্ধুর থেকে পেলাম। আমি অবশ্যই বলব, ক্যাচ ধরার ক্ষীপ্রতা প্রশংসনীয়। এমন ক্ষীপ্রতা আমি মাঠে উইকেট কিপার, ফিল্ডার এবং অলরাউন্ডারদের মধ্যেই দেখেছি। কিন্তু এটা আমি কী বলব!” উল্লেখ্য, শচীনের শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। এখনও পর্যন্ত ট্যুইটারে ৬৪ হাজারের বেশি লাইক ও সাড়ে ৮ হাজারের বেশি রিট্যুইটও হয়ে গিয়েছে। ভিডিওটির প্রশংসায় মেতেছেন নেটিজেনরাও।