ধোনি আর কোহলির জন্য একটি করে শব্দ বলতে বলায় ভুবনেশ্বর দিলেন এই জবাব

ধোনি আর কোহলির জন্য একটা শব্দ বলতে বলায় ভুবনেশ্বর দিলেন এই জবাব

ভুবনেশ্বর কুমার নিজের সুইংয়ের কারণে জনপ্রিয়। যদিও গত দীর্ঘ সময় ধরে তিনি নিজের চোটের কারণে ভারতীয় দলের বাইরে রয়েছেন। এর মধ্যে তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের সমর্থকদের কিছু প্রশ্নের জবাব দিয়েছেন। আসলে তাকে তাকে বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একটি করতে শব্দ বলতে বলা হয় এবং তিনি তার জবাবও দেন।

যখন ভুবনেশ্বর কুমারের কাছে বিরাট কোহলির জন্য একটি শব্দ বলার জন্য বলা হয় তো তিনি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জন্য G.O.A.T শব্দের ব্যবহ্র করেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। বিরাট কোহলি ক্রিকেটের অগুনতি রেকর্ড নিজের নামে করেছেন। জানিয়ে দিই যে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ২০০৮ এ শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের ক্রিকেট অভিষেক করেছিলেন আর তখন থেকেই বিরাট কোহলি এই ১২ বছরে কখনো পেছনে ফিরে তাকাননি।

অন্যদিকে যখন ভুবনেশ্বর কুমারের কাছে মহেন্দ্র সিং ধোনির জন্য একটি শব্দ বলতে বলা হয় তো তিনি ধোনিকে ‘লিজেন্ড’ বলে উল্লেখ করেন। সেই সঙ্গেই তিনি বলেন ‘ও তার চেয়েও বেশি একজন ভালো মানুষ’। মহেন্দ্র সিং ধোনিকে বর্তমান সময়ের ক্রিকেটের মাস্টারমাইন্ড বলে মনে করা হয়। তিনি ভারতীয় দলের একজন সফল অধিনায়ক হওয়ার পাশাপাশি চেন্নাই সুপার কিংস দলেরও সফল অধিনায়ক থেকেছেন।

আরও পড়ুনঃ  বড়ো লোকের বিটিলো গানে ঠোঁট মেলালেন ডে’ভিড ওয়ার্নার, মুহূর্তেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.