শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু

০১:৪৩ পিএম, আগস্ট ৯, ২০২১

'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু

সদ্য সমাপ্ত টোকিও অলিম্পিক্সে ভারত্তোলনে রুপো জিতেছেন মণিপুরের মীরাবাঈ চানু। দেশে ফেরার পর ৮ অগাস্ট, গতকাল ছিল তাঁর জন্মদিন। আর 'রুপোর মেয়ে'র জন্মদিনটাও যে রুপোর মতোই উজ্জ্বল হবে তাতো বলাই বাহুল্য! গতকাল ২৭ বছরে পা দিলেন মীরাবাঈ। এদিন একাধিক কেক কেটে জন্মদিন পালন করলেন তিনি। নিজের পরিবারের সঙ্গে উদযাপন করলেন আনন্দের মুহূর্তগুলি। 'বার্থ-ডে গার্ল' চানুকে বাহারি পোশাকে সেদিন চেনাই দায়!

[caption id="attachment_25812" align="alignnone" width="960"]'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু 'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু[/caption]

নিজের জন্মদিনের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ার সঙ্গেও ভাগ করে নিয়েছেন মীরাবাঈ। সেদিনের কিছু ছবি শেয়ার করে চানু লেখেন, "দীর্ঘদিন পর পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করলাম। তাছাড়া এই জন্মদিন আমার জন্য আরও স্পেশাল। কারণ আমি অলিম্পিক্সে পদক জিতেছি। সেটাই আমার সবচেয়ে বড় পুরস্কার। আমাকে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানাই।"

[caption id="attachment_25811" align="alignnone" width="960"]'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু 'রুপোর মেয়ে'র জন্মদিন! একাধিক কেক কেটে আনন্দ উদযাপনে মাতলেন মীরাবাঈ চানু[/caption]

তবে শুধু শুভেচ্ছাই নয়, তার সঙ্গে একের পর এক উপহারও পেয়েছেন মীরাবাঈ। সঙ্গে ছিল একাধিক কেক। সেই কেক কাটার মুহূর্তে চানুর পাশে ছিলেন তাঁর পরিবারের সদস্যরা। কেক কেটে চানুকে খাইয়ে দেন তাঁরা। সব মিলিয়ে খুশি-আনন্দের মধ্যেই দিয়েই দিনটি কাটে।

https://www.facebook.com/s.mirabaichanu/posts/269761264958134

প্রসঙ্গত, টোকিও অলিম্পিক্সে ২১ বছর পর ভারোত্তোলনে ভারতের হয়ে পদক জিতে ইতিহাস লিখেছেন চানু। ৪৯ কেজি ভারোত্তোলন বিভাগে দেশকে এনে দিয়েছেন রুপো। চানু মোট ২০২ কেজি ভারোত্তোলন করেছিলেন। সোনা জিতেলেন চিনের জিহুই হোউ। ব্রোঞ্জ পেয়েছেন ইন্দোনেশিয়ার উইন্ডি কান্টিকা আইশাহ।