শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড মুচিপাড়ায়! দরজা ভেঙে বিজেপি নেতাকে গ্রেফতার

০৬:৪৩ পিএম, আগস্ট ১৩, ২০২১

ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড মুচিপাড়ায়! দরজা ভেঙে বিজেপি নেতাকে গ্রেফতার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় মুচিপাড়া থানা এলাকায়। বাড়ির দরজা ভেঙে বিজেপি নেতা সজল ঘোষকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মুচিপাড়া থানার বাইরে। ধৃতের উপযুক্ত শাস্তির দাবিতে স্লোগান তুলেছেন তৃণমূলের কর্মীরা। অন্যদিকে থানার বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির কর্মীরাও।

ঘটনার শুরু বৃহস্পতিবার। মুচিপাড়ার ৪৯ নম্বর ওয়ার্ডের এক তৃণমূল যুব নেতার স্ত্রীর শ্লীলতাহানি এবং ক্লাব ভাঙচুরের অভিযোগকে কেন্দ্র করে অশান্তির শুরু। বিশাল এবং বিকাশ সিং নামে দুই ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এই দুই ভাই বিজেপির সদস্য হিসেবেই পরিচিত। এর প্রতিবাদে সজল ঘোষ এবং তাঁর দলবল থানায় যায়। সেই সময় দুই পক্ষের মধ্যে বচসা হয়। এরপর থানা ঘেরাও করে তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এরপর রাতেই এক তৃণমূল কর্মীর দোকান ভাঙা হয় বলে অভিযোগ। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে তৃণমূল নেতা দেবাশিস বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ক্লাব ও দোকান ভাঙা হয়। এই ঘটনায় ৩ জন আহত হয়ে বলেও অভিযোগ।

এদিকে, পরবর্তী সময়ে তৃণমূলের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয় বিজেপি নেতা তথা সন্তোষ মিত্র স্কোয়্যারের ক্লাব কমিটির অন্যতম সদস্য সজল ঘোষের বিরুদ্ধে। সজলকে বাড়ি থেকে গ্রেফতার করতে যায় পুলিশ। কিন্তু দরজা খোলেননি বিজেপি নেতা। তখনই লাথি মেরে দরজা ভেঙে তাঁকে গ্রেফতার করা হয়। বিজেপি নেতা সজলের অভিযোগ, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে। এদিন রীতিমতো বলপূর্বক সজল ঘোষকে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়। এই গ্রেফতারির ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়িতে পড়েন তৃণমূল-বিজেপি কর্মীরা। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। দুই দলের কর্মীরাই এরপর পৌঁছায় মুচিপাড়া থানায়। সেখানে বিক্ষোভ দেখায় তাঁরা। এখনও এলাকায় উত্তেজনা রয়েছে।

বিজেপি করার 'অপরাধে' সন্তোষ মিত্র স্কোয়ারের ক্লাব শিয়ালদহ মেন্স বেঞ্চের সদস্যদের ওপর হামলার অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কতিদের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন আক্রান্তরা। অভিযোগ, পুলিশ এলাকায় থাকা সত্ত্বেও কোনও রকম হস্তক্ষেপ করেনি হামলার সময়। অভিযোগ, গতকাল রাতেও ওই ক্লাবের এক সদস্যের ওপর চড়াও হয়েছিল তৃণমূলের গুন্ডাবাহিনী। বেধড়ক মারধর করা হয় তাঁকে। মুচিপাড়া থানায় অভিযোগ জানালে অভিযোগকারীকেই গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘বিজেপির লোকজনকে কেস দিতে, ভয় দেখাতেই এসব করছে। সজল ক্রিমিনাল নাকি? বাড়ির দরজা ভেঙে ঢুকে গ্রেফতার করছে। দিল্লি, ত্রিপুরা গিয়ে এরাই আবার গণতন্ত্রের কথা বলছে।’