বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

০৯:১৮ পিএম, নভেম্বর ১৯, ২০২১

হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বৃহস্পতিবার নিজের জন্মদিন পালন করলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি। জন্মদিনে উপস্থিত ছিলেন ধোনি ও সাক্ষীর কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

[caption id="attachment_40614" align="alignnone" width="1000"]হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও[/caption]

এদিন বেশ হৈ-হুল্লোড় করে সাক্ষীর জন্মদিন পালিত হয়। সেই মুহূর্তের ছবি এবং ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে মহেন্দ্র সিং ধোনির শৈশবের বন্ধু সীমান্ত লোহানি। যা মন জয় করেছে নেটিজেনদের।

[caption id="attachment_40612" align="alignnone" width="1000"]হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও[/caption]

ছবিগুলির একটিতে সাক্ষীকে দেখা যাচ্ছে কেক কাটতে। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে তিনি মাহি এবং তাঁর বন্ধুদের কেক খাওয়াচ্ছেন। বোঝাই যাচ্ছে বেশ হাসি-মজার সঙ্গে দিনটি উদযাপন করা হয়েছে।

[caption id="attachment_40613" align="alignnone" width="1000"]হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও হুল্লোড় করে কেক কেটে জন্মদিন পালন ধোনি পত্নী সাক্ষীর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও[/caption]

ধোনি পত্নী সাক্ষী নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর ফ্যান ফলোয়ার্সও প্রচুর। জন্মদিন উপলক্ষ্যে এদিন সাক্ষীর শুভানুধ্যায়ীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। যেগুলি তিনি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

https://www.instagram.com/p/CWcZ_Dtlas7/

প্রসঙ্গত, ২০১০ সালে উত্তরাখণ্ডে বিবাহবন্ধনে আবদ্ধ হন মহেন্দ্র এবং সাক্ষী সিং ধোনি। তাঁদের দুজনের একটি মেয়েও রয়েছে, জিভা। মাহি-কন্যা জিভাও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি জানা গিয়েছে, সাক্ষী দ্বিতীয়বারের জন্য সন্তান সম্ভবা৷ শীঘ্রই ধোনি পরিবার আলো করে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান।