‘রাধে’র খারাপ রিভিউ করার জন্য কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন সলমন

‘রাধে’র খারাপ রিভিউ করার জন্য কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন সলমন
‘রাধে’র খারাপ রিভিউ করার জন্য কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন সলমন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, কৌতুক শিল্পী, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বলিউডের ভাইজান সলমন খান। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পেয়েছে। প্রভু দেবা পরিচালিত এই সিনেমাতে রয়েছেন- সলমন খান, দিশা পটানি, রণদীপ হুডা, জ্যাকি স্রফ।

প্রসঙ্গত ঈদে সিনেমা হল-এ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জেরে সিনেমাটি জি ৫ অনলাইন স্ট্রিমিং অ্যাপে মুক্তি পায়। তবে বর্তমানে বেশিরভাগ সিনেমাই পাইরেসির শিকার হয়। নানা ওয়েবসাইটে বেআইনিভাবে পাইরেটেড ভার্সন চলে। আর এবারও তার অন্যথা হয় নি। পাইরেসির শিকার হয় সালমান অভিনীত রাধে। আর এবিষয় নিয়ে সরব হয়েছিলেন সলমন খান।

আর এবার ফের শিরোনামে সলমন খান। উল্লেখ্য রাধে মুক্তির পর সংবাদমাধ্যম বেশিরভাগ খারাপ রিভিউতে ভরে যায়। আর এর মাঝেই অভিনেতা কমল আর খান টুইট করে জানান, রাধের রিভিউ করার জন্য তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন খান। জানা গেছে, সলমন খানের তরফে কমল আর খানকে আইনী নোটিস পাঠানো হয়েছে। এবং সেই মামলার তাড়াতাড়ি শুনানি চান সলমনের টিম।