শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

পাইরেসির শিকার ‘রাধে’! সোশ্যাল মিডিয়ায় সরব হলেন সলমন খান

০২:৫২ পিএম, মে ১৬, ২০২১

পাইরেসির শিকার ‘রাধে’! সোশ্যাল মিডিয়ায় সরব হলেন সলমন খান

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, কৌতুক শিল্পী, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বলিউডের ভাইজান সলমন খান। সম্প্রতি তাঁর নতুন ছবি 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' মুক্তি পেয়েছে। প্রভু দেবা পরিচালিত এই সিনেমাতে রয়েছেন- সলমন খান, দিশা পটানি, রণদীপ হুডা, জ্যাকি স্রফ।

প্রসঙ্গত ঈদে সিনেমা হল-এ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জেরে সিনেমাটি জি ৫ অনলাইন স্ট্রিমিং অ্যাপে মুক্তি পায়। তবে বর্তমানে বেশিরভাগ সিনেমাই পাইরেসির শিকার হয়। নানা ওয়েবসাইটে বেআইনিভাবে পাইরেটেড ভার্সন চলে। আর এবারও তার অন্যথা হল না। পাইরেসির শিকার হল সালমান অভিনীত রাধে। টেলিগ্রাম থেকে তামিলরকার্সের মতো ওয়েবসাইটে HD কোয়ালিটিতে 'রাধে'র পাইরেটেড ভার্সন পাওয়া যাচ্ছে বলে জানা গেছে। আর এবিষয়ে এবার সরব হলেন সলমন খান।

https://youtu.be/pGyrii9Unso

অন্যদিকে ছবি মুক্তির আগেই সলমন খান সোশাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে বার্তা দিয়েছিলেন কেউ যাতে ছবি পাইরেসি না করে এবং পাইরেটেড ভার্সনে উৎসাহ না দেখায়। একটা ছবি তৈরিতে সকলের পরিশ্রমের কথা উল্লেখ করেন অভিনেতা। তবে সেই অনুরোধ রাখেনি ভক্তরা। আর সেই কারণে এবার সরব হলেন সলমন খান। তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, তাদের নতুন ছবি রাধে দেখার জন্য খুব কম দামই ধার্য করা হয়েছে বলে জানান তিনি। প্রতি ভিউতে মাত্র ২৪৯ টাকা। কিন্তু তবুও অনেকগুলি ওয়েবসাইট বেআইনি ভাবে রাধে সিনেমার পাইরেটেড ভার্সন চালাচ্ছে বলে জানান। তিনি মনে করেন এটি গুরুতর অপরাধ।এই বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সাইবার সেল। এমনকি পাইরেটেড কনটেন্ট যারা ডাউনলোড করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান অভিনেতা।