বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

প্রকাশ্য রাস্তায় অটো চালাচ্ছেন সলমন খান! মুহূর্তেই ভাইরাল ‘ভাইজান’-এর ভিডিও

১০:৫৬ পিএম, ডিসেম্বর ২৯, ২০২১

প্রকাশ্য রাস্তায় অটো চালাচ্ছেন সলমন খান! মুহূর্তেই ভাইরাল ‘ভাইজান’-এর ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তারকার খেয়াল বলে কথা! তাঁরা কতো কী যে করেন, তেমনই কিছু এবার করতে দেখা গেল বলিউডের ‘ভাইজান’ সলমন খানকে। আর তাতেই হইচই পড়ে গেল। ইতিমধ্যেই ভাইজানের কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কোটি কোটি গাড়ি নয়, সাইকেল নিয়েও নয়, এবার প্রকাশ্য রাস্তায় অতো নিয়ে বেরিয়ে পড়লেন ভাইজান, পরনে নীল রঙা টুপি, নীল রঙের টিশার্ট।

পানভেলে আপাতত ছুটির মেজাজে সুপারস্টার। পানভেলের রাস্তায় প্রকাশ্যেই অটোরিকশা চালাচ্ছেন। ফার্মহাউজ থেকে ৩৫ কিলোমিটার দূরে এদিন ভাইজান অটো চালিয়ে যান। রাস্তার লোকেরা তখন বলিফড সুপারস্টারকে এভাবে দেখে রীতিমতো বাক্যহারা। কোনওরকম তারকাসুলভ আচরণ নেই তাঁর মধ্যে। নিজের মনেই অটো চালাচ্ছেন তিনি। যদিও সেই  দুর্লভ মুহূর্ত ক্যামেরাবন্দী করতে ভোলেননি পাপ্পারাজিরা। এই ভিডিও নিয়েও এখন সোশ্যাল মিডিয়া সরগরম।

https://www.instagram.com/reel/CYD0vsOF04Z/?utm_source=ig_web_copy_link

উল্লেখ্য, গত সপ্তাহেই পুরো পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে পানভেলের ফার্মহাউজো নিজের জন্মদিন পালন করতে গিয়েছিলেন ভাইজান। জন্মদিনের আগেই ঘটে বিপত্তি! জঙ্গল থেকে এক সাপ ঘরে ঢুকে পড়ে। সেটাকে বার করতে গিয়েই সলমন ৩ বার সাপ কামড় খান তাঁর হাতে। তবে, সেই ঘটনার পরও সাপের কোনও ক্ষতি করেননি তিনি। বরং জঙ্গলে ছেড়ে দিয়ে এসেছেন। এর জেরে তাঁকে ৬ ঘণ্টা হাসপাতালে কাটাতে হয়। এরপর তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। ভাইজান এখন পুরোপুরি ফিট। জন্মদিনের পার্টিতে আনন্দ করেছেন সকলের সঙ্গে। আর এবার তো একধাপ বাড়িয়ে আরেক কাণ্ড ঘটিয়ে বসলেন। পানভেলের রাস্তায় প্রকাশ্যেই অটো চালালেন। পরনে হাফপ্যান্ট। উৎসুক জনতার ভীড় দেখেও কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর! অবিচল চিত্তে নিজের কাজ করে গিয়েছেন। আর ভাইজানের এমন কীর্তিই এখন  শোরগোল ফেলে দিয়েছে।