ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, চিকিৎসার ভার নিলেন সলমন খান

ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, চিকিৎসার ভার নিলেন সলমন খান / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rakhisawant2511
ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, চিকিৎসার ভার নিলেন সলমন খান / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rakhisawant2511

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ রাখি সাওয়ান্ত। নিজের মন্ত্যব্যের জন্য বরাবরই জড়িয়ে পরেন বিতর্কে। কিন্তু তিনি তার ছন্দে এগিয়ে যান কোনো কিছু তোয়াক্কা না করে। তবে বর্তমানে ক্যেরিয়ারে নেমেছে ধস। আর্থিক অভাবে রয়েছেন রাখি। সেই কথার প্রকাশ তিনি বার বার বিগ বস হাউসে করেন। বিগ বস ১৪ তে চ্যালেঞ্জার হিসেবে আসেন রাখি। আর তার আসার পরই বিগ বস হাউসে ফিরে আসে প্রান। জেতেন এন্টারটেইনমেন্ট কুইনের খেতাব।

বিগ বস হাউসে থাকাকালীন ভিডিও কলে জানতে পারেন তার মা জয়া সাওয়ান্ত ভর্তি আছেন হসপিটালে। তখনও অবশ্য রাখীকে জানান হয়নি তার মায়ের কেমো চলছে। বিগ বসে ফাইনাল পর্যন্ত পৌছাতে পারলেও এদিন ১৪ লাখ টাকা নিয়ে বিগ বস হাউস থেকে ফাইনাল থেকে আউট হন অভিনেত্রী। ১৪ লাখ দিয়ে ধার দেনা শোধ এবং মায়ের চিকিৎসা করাবেন বলে জানান অভিনেত্রী।

রাখির এই অবস্থায় তার পাশে দাঁড়ান সলমন খান এবং সোহেল খান। আর্থিক দিক দিয়ে সাহায্য করেন সলমন। রাখির মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সলমন। সলমন খান দায়িত্ব নেওয়ার পর রাখির মায়ের কেমোথেরাপি শুরু হয় এবং ৪ টি থেরাপি দেওয়া হয়। কিছুদিনের মধ্যেই করা হবে অস্ত্রপ্রচার করা হবে। হসপিটালের বেডে শুয়ে সলমন খানকে অনেক আশীর্বাদ করেন রাখির মা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.