মাদকযোগে গ্রেফতার আরিয়ান! শাহরুখের পাশে দাঁড়ালেন বলিউডের ভাইজান সলমন

মাদকযোগে গ্রেফতার আরিয়ান! শাহরুখের পাশে দাঁড়ালেন বলিউডের ভাইজান সলমন
মাদকযোগে গ্রেফতার আরিয়ান! শাহরুখের পাশে দাঁড়ালেন বলিউডের ভাইজান সলমন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে এই পার্টিতে রয়েছে বলিউডের তাবড় তাবড় নাম। আচমকায় এই জাহাজে হানা দেয় এন সি বির টিম। এনসিবি থেকে একজন সিনিওর কর্ম কর্তা সর্বভারতীয় সংবাদপত্রে জানান তারা আটক করেছে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। পাশাপাশি তিনি বলেন তদন্ত চলছে। তবে এই জাহাজ থেকে শুধু আরিয়ান নয় আরও ১০ জনকে আটক করেছে এনসিবি। টানা ১৬ ঘণ্টার জেরার পর অবশেষে গতকাল গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র সহ আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা নামে ৩ জনকে। গতকাল কোর্টে নিয়ে যাওয়ার পর কোর্ট এনসিবিকে আদেশ দেন এক দিনের কাস্টডির জন্য। আজ ফের নিয়ে যাওয়া হয়েছে কোর্টে।

এই অবস্থায় শাহরুখ খানের পাশে দাঁড়ালেন বলিউডের ভাইজান সলমন খান। গতকাল রাতে সলমন খান নিজের গাড়ি নিয়ে আসেন মান্নাতে। সেখানে এসে তিনি দেখা করেন শাহরুখ খানের সঙ্গে। এদিকে বলিউডের অন্যতম স্টার সুনীল শেট্টী একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে বলেন আরিয়ানকে একটু নিঃশ্বাস নিতে দিন। রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করুন। তাঁর আগে ওর ওপর প্রেসার দেবেন না। উল্লেখ্য ছেলের এই পরিস্থিতিতে শুটিং ক্যানশেল করেছেন কিং খান। স্পেনে শুটিং ছিল তাঁর। পাঠানের জন্য। এদিকে গৌরি খানকেও দেখা যায় এনসিবি এর দফতরে।

প্রসঙ্গত আরিয়ানের হয়ে কেস লড়ছেন আইনজীবী সতীশ মানশিন্ডে। যিনি সুশান্ত সিং রাজপুত মাদক মামলায় রিয়ার হয়ে লড়েছিলেন। এন সি বির তথ্য অনুযায়ী সেদিন ১ লক্ষ ৩৩ হাজার টাকা, ২১ গ্রাম চরস, ১৩ গ্রাম কোকেন, ২২টি MDMA ট্যাবলেট, ৫ গ্রাম MD ড্রাগ উদ্ধার করা হয়। শাহরুখ পুত্র আরিয়ানের কাছেও ছিল ড্রাগস। এন সিবি অফিসারদের দাবি চোখের লেন্সের প্যাকেটের ভেতর ড্রাগস রেখেছিলেন আরিয়ান খান।