দু’মাসের সন্তানকে নিয়ে শৃঙ্গ জয় বলিউড অভিনেত্রী সামীরার

396
Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ দু’মাসের একরত্তিকে নিয়ে পাহাড়ের চূড়ায় উঠে নজির গড়লেন বলিউড অভিনেত্রী সামীরা। গত জুন মাসেই দ্বিতীয়বার মা হয়েছেন সামীরা রেড্ডি। এরপর তাঁর আন্ডার ওয়াটার বেবিবাম্প শ্যুট আলোড়ন ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনিতেও তিনি সামাজিক সচেতনতা ও নিজের জীবন দর্শনের জন্য প্রচারের আলোয় এসেছেন।

কর্ণাটকের উচ্চতম শৃঙ্গ মূল্যায়ণগিরিতে উঠলেন সামীরা তাঁর মেয়ে নাইরাকে নিয়ে। শৃঙ্গটির উচ্চতা ৬,৩০০ ফুট। সাধারনত ওই উচ্চতায় উঠতে শ্বাসকষ্ট হয়। তাও আবার তিনি উঠেছেন সন্তানকে কোলে নিয়ে। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “নাইরাকে নিয়ে একটু তো কষ্ট হয়েইছে। কিছুটা উপরের দিকে যেতেই শ্বাসকষ্ট হচ্ছিল। ঠিক করে শ্বাস নিতে পারছিলাম না! মাঝে থামতে হয়েছিল।”

শৃঙ্গ জয়ের ভিডিও নিজেই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “নাইরাকে নিয়ে মূল্যায়ণগিরিতে চড়ার প্রচেষ্টা।” সামীরার এই চ্যালেঞ্জের প্রশংসাই করেছেন সবাই। মেয়ের সাথে ছবি পোস্ট করে লিখেছেন, “প্রেগন্যান্সির পর অনেক সময়েই অনেক কিছু ভাল লাগে না মায়েদের। তবে আমি প্রথম থেকেই এ ব্যাপারে সতর্ক ছিলাম। আর ঘুরতে গিয়েও নাইরাকে সময়ে সময়ে খাওয়াতে কিন্তু একেবারেই ভুলিনি।”

আরও পড়ুনঃ  আজকের সোনা, রূপো, পেট্রল ও ডিজেলের দাম আসুন জেনে নিন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.