বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

হিন্দি গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সন্দীপ্তা, রইলো ভিডিও

০৬:২৪ পিএম, মে ২০, ২০২১

হিন্দি গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সন্দীপ্তা, রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। এই পরিস্থিতি সামাল দিতে ইতিমধ্যেই রাজ্যে কার্যত লকডাউন শুরু হয়েছে। আর সাধারণ মানুষের সাথে সাথে লকডাউনে গৃহবন্দি টলিপাড়ার তারকারাও।

প্রসঙ্গত বর্তমানে বন্ধ রয়েছে শুটিং। আর এই পরিস্থিতিতে গৃহবন্দি হয়ে পরেছেন টলি তারকারা। আর এই লকডাউন মাঝে হিন্দি গানে শর্ট টপ ও হট প্যান্ট পড়ে কোমর দোলালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। অভিনয়ের সাথে সাথে তিনি ভাল নৃত্যশিল্পীও, সেকথা সকলেরই জানা। কারণ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তিনি মাঝেমধ্যেই বিভিন্ন গানে নাচের ভিডিও শেয়ার করে থাকে।

আর এবার লকডাউনের বোরিং কাটাতে নাচকেই হাতিয়ার করলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে বাড়ির ছাদে হলুদ টপ ও সাদা রঙের হটপ্যান্ট পরে ১৯৯৬ সালের মাসুম সিনেমার ‘ইয়ে জো তেরি পায়েল কি ছমছম হে’ গানে নাচতে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার নাচ মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/reel/CO4WS_YnTZP/