বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা’! কাঁচা বাদাম ট্রেন্ডে গা ভাসালেন স্যান্ডি সাহা

০১:২৭ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা’! কাঁচা বাদাম ট্রেন্ডে গা ভাসালেন স্যান্ডি সাহা

বীরভূমের বাদাম কাকুর সাথে যে নামটি নতুন করে জড়িয়েছে সেটি হল স্যান্ডি সাহা। স্যান্ডি সাহা নেটপাড়ার খুব পরিচিত একটি নাম। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মানুষদের নিজের নাচ অঙ্গভঙ্গির দ্বারা মাতিয়ে তুলতে দেখা যায় একসময় রোডিস খ্যাত স্যান্ডি সাহাকে। স্যান্ডি সাহা সবদিনই ট্রেন্ডে থাকা একটি নাম। কিছুদিন আগেই বাদাম গানের সাথে অদ্ভুত পোশাকে বাদামের মালা গলায় পরে তাকে নাচতে দেখা গিয়েছিল। এবার আবার বীরভূম পৌঁছে গিয়েছে সেই স্যান্ডি সাহা বাদাম কাকুকে বিয়ে করতে!

বাদাম কাকুর এখন পরিচিতি সর্বত্র। দূরদূরান্ত থেকে মানুষজন ছুটে যাচ্ছে বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকরের বাড়ি তাঁর সাথে একটু দেখা করার আশায়। এবার কলকাতার স্যান্ডি সাহা উপস্থিত হয়েছিলেন কাকুর বাড়িতে। তাও আবার বিয়ে করতে।

স্যান্ডিকে এমনিতেই আগেও নাইটি পরেই রাস্তাঘাট সব জায়গা মাতিয়ে তুলতে দেখা গিয়েছে। এবার আবারও আকাশি রঙা নাইটিতেই সে হাজির হয়েছিল বাদাম কাকুর বাড়িতে। স্যান্ডিকে দেখার জন্য গ্রামে মানুষের ভিড় লেগে যায়।

[caption id="attachment_42490" align="aligncenter" width="1231"]কাঁচা বাদাম ট্রেন্ডে গা ভাসালেন স্যান্ডি সাহা কাঁচা বাদাম ট্রেন্ডে গা ভাসালেন স্যান্ডি সাহা[/caption]

ভিডিওটিতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরের বাদাম গানে সুপারহিট নেচে মাতিয়েছে স্যান্ডি সাহা। আর তারপরেই বাদাম কাকুর কাছে তাকে বিয়ে করার আবদার রাখে। যদিও প্রথমে কাকু মোটেই রাজি হননি কিন্তু অবশেষে বাদামের মালা গলায় পরিয়েই মজার বিয়ে সম্পন্ন হয়।

https://www.instagram.com/reel/CXBH0F2Ff49/

আগেও বারবার স্যান্ডিকে কোনো কোনো না বিষয়ে ট্রেন্ডে দেখায় যেত এবার তার বাদাম কাকুর সাথে নাচ আর বিয়ে ঠিক কতোটা সোশ্যাল মিডিয়া কাঁপাতে পারে দেখা যাক।