‘আগের মতোই সুস্থ’ যমজ সন্তানের জন্মদিন মন ছোঁয়া পোস্ট সঞ্জয়ের

মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন সঞ্জয় দত্ত তাঁর যমজ সন্তান শাহরান এবং ইকরার দশ বছরের জন্মদিনে তার স্বাস্থ্যের বিষয়ে একটি আপডেট শেয়ার করলেন। তিনি লেখেন: “গত কয়েক সপ্তাহ আমার পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। আর আজ, আমার বাচ্চাদের জন্মদিন উপলক্ষে আমি যুদ্ধে বিজয়ী হয়ে আসতে পেরে আনন্দিত এবং তাদের সেরা উপহার দিতে পেরেছি – আমাদের স্বাস্থ্য ও মঙ্গল পরিবার.” সঞ্জয় দত্ত ঘোষণা করেছিলেন যে আগস্টে তাঁর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন। তার কয়েক দিন পরে, তিনি তার বাড়ির বাইরে পাপারাজ্জিদের বলেছিলেন: “আমার জন্য প্রার্থনা করুন”, হাসপাতালে যাওয়ার সময়। তার এই ঘোষণার পরে, পানীপত অভিনেতাকে কয়েকবার মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে দেখা হয়েছিল, সেখানে তিনি চিকিত্সা করছিলেন বলে জানা গেছে।

অভিনেতা সম্প্রতি একটি ভিডিওতে তার ক্যান্সার নির্ণয়ের বিষয়ে কথা বলেছেন এবং বলেছিলেন, “আমি শীঘ্রই এই ক্যান্সার থেকে মুক্তি পাব।” সঞ্জয় দত্ত তাঁর অনুরাগীদের এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে তাঁর বক্তব্যে আরও বলেছেন, “আপনারা সবার অটল বিশ্বাস ও সমর্থন না করে এটি সম্ভব হত না। পরিবার, বন্ধুবান্ধব এবং সমস্ত ভক্ত যারা দাঁড়িয়ে আছেন তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ আমার দ্বারা এবং এই চেষ্টা করার সময়কালে আমার শক্তির উত্স হয়েছি you আপনি যে ভালবাসা, দয়া এবং অগণিত আশীর্বাদগুলি আমার পথে পাঠিয়েছেন তার জন্য আপনাকে ধন্যবাদ Thank ”

কোকিলাবেন হাসপাতালের মেডিক্যাল স্টাফকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা লিখেছেন: “আমি ডাঃ সেওন্তী এবং তার কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং চিকিত্সক কর্মীদের দলের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ যারা গত কয়েক সপ্তাহে আমার এত ভাল যত্ন নিয়েছে। বিনীত ও কৃতজ্ঞ.”

পোস্টটি ভাগ করে নিয়ে সঞ্জয় দত্ত লিখেছেন: “আজ আমি আপনাদের সবার সাথে এই সংবাদটি ভাগ করে নেওয়ায় আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ।

View this post on Instagram

My heart is filled with gratitude as I share this news with all of you today. Thank you 🙏🏻

A post shared by Sanjay Dutt (@duttsanjay) on

এদিকে, সঞ্জয় দত্তের স্ত্রী মানায়তা যমজ সন্তানের জন্য তাঁর পোস্টে এটি লিখেছেন: “শুভ জন্মদিন আমার বাচ্চারা … ইতিমধ্যে প্রথম দ্বি অঙ্কের জন্মদিন উদযাপন করা …. সময় কেবল উড়ে যায়! আমি আপনার সাহস, শক্তি … স্বাস্থ্য, সুখ কামনা করি , ধৈর্য এবং শান্তি এবং সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য নির্দয়তা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.