বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

একসঙ্গে কেদারনাথ ভ্রমণ জাহ্নবী এবং নবাব কন্যা সারার, নেটদুনিয়ায় উঠে এল একগুচ্ছ ছবি

০৯:৩৫ পিএম, নভেম্বর ১, ২০২১

একসঙ্গে কেদারনাথ ভ্রমণ জাহ্নবী এবং নবাব কন্যা সারার, নেটদুনিয়ায় উঠে এল একগুচ্ছ ছবি

স্টারকিড হিসেবে এমনিতেই জনপ্রিয়তার শীর্ষে জাহ্নবী। বলিউডের অভিনেত্রীদের লেজেন্ড শ্রীদেবীর কন্যা জাহ্নবী। তাই এমনিতেই সব সময় লাইম লাইটে থাকেন জাহ্নবী। তবে দুঃখের বিষয় মেয়ের নায়িকা হিসেবে প্রথম সিনেমা দেখার আগেই পরলোক গমন করলেন শ্রীদেবী। প্রথম সিনেমা ধড়ক। প্রথম সিনেমাতেই বেশ সাড়া জাগিয়েছেন শ্রীদেবী কন্যা। সম্প্রতি আরও একটি গুণ প্রকাশ্যে আশায় নেট জনতাদের মন কাড়লেন জাহ্নবী। অসাধারণ বেলি ড্যান্স করতে দেখা গেলো শ্রীদেবী কন্যাকে। নাচ নিয়ে সর্বদায় খ্যাতি ছিল শ্রীদেবীর। অবশ্য মায়ের প্রতিভার অংশ তো থাকবেই মেয়ের মধ্যে। তবে শুধু বেলি ড্যান্স নয় জাহ্নবীর ক্লাসিক্যাল ড্যান্সের ভিডিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি কেদারনাথ ঘুরতে গেলেন জাহ্নবী এবং নবাব কন্যা সারা আলি খান। দুই বন্ধু মিলে বেশ আনন্দ উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একগুচ্ছ ছবি। প্রসঙ্গত সারা আলি খানের প্রথম সিনেমা ছিল কেদারনাথ। এই সিনেমার হাত ধরেই বলিউডে তার অভিষেক। তার ছবি পোস্ট করে লেখেন যেখান থেকে শুরু হয়েছিল সেখানেই আবার। এবার বোঝা যাচ্ছে না তারা ঘুরতে গেছেন নাকি কোনও সিনেমার শুটিং এর জন্য গেছেন।

কিছুদিন আগে সারা এবং জাহ্নবী আসেন একটি রিয়েলিটি শো তে। সেখানে এসেও দুজনের যুগলবন্দি বেশ নজর কাড়েন সকলের। দুজনের সাজ পোশাক বেশ নজর কাড়েন ভক্তদের।