বোনের সাথে খুনসুটি সারার, সোহাকন্যা ইনায়ার সাথে আদুরে ছবি পোস্ট সারার

বোনের সাথে খুনসুটি সারার, সোহাকন্যা ইনায়ার সাথে আদুরে ছবি পোস্ট সারার / ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95
বোনের সাথে খুনসুটি সারার, সোহাকন্যা ইনায়ার সাথে আদুরে ছবি পোস্ট সারার / ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সারা আলি খান। কেদারনাথ ছবির হাত ধরে বলিউডে পদার্পণ তার। তারপর লাগামহীন ভাবেই চলেছে তার যাত্রা। কিছুদিন আগেই বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করেন কুলি নম্বর ওয়ান ছবিতে। অল্পদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন নবাব কন্যা সারা। অভিনয় তার রন্ধে রন্ধে অমৃতা সিং এবং সেইফ আলি খানের প্রথম সন্তান। যদিও মা এবং ভাই ইব্রাহিমের সাথে আলাদা থাকেন সারা। কিন্তু সেইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের সাথেও তার বেশ বন্ধুর সম্পর্ক। করিনা সবসময় সারা এবং ইব্রাহিমের প্রশংসায় পঞ্চমুখ।

কিছু ছবিতে কাজ করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রী। তবে কাজের প্রতি সারার যেমন মনোযোগ একিই ভাবে পরিবারের সাথেও সময় কাটাতে বিশেষ ভাবে পছন্দ করেন তিনি। এমনিতেই মা এবং ভায়ের সাথেই বেশিরভাগ সময় কাটান সারা। তবে তৈমুর এবং পরিবারের অন্যান্য সদস্য দের সাথেও বিশেষ সময় কাটান তিনি। সম্প্রতি ইনায়ার সাথে একটি আদুরে ছবি পোস্ট করলেন সারা। ইনায়া হলেন সোহা আলি খান এবং কুনালের একমাত্র কন্যা।

বোনের সাথে আদুরে মুহূর্ত ফ্রেম বন্দি করলেন সারা। আর পরিবারকে তুলনা করলেন গাছের সাথে এবং তারা হলেন সেই গাছের বাদাম। প্রসঙ্গত কিছুদিন আগে আরেক ভাইয়ের সাথেও দেখা করতে জান সারা। কিছুদিন আগেই করিনা দ্বিতিয়বার মা হন। তারপরই সারা তার ভাইকে দেখতে যান সেইফের বাড়িতে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.