মায়ের সাথে আজমীর শরীফে নবাব কন্যা সারা, অনুরাগীদের জানালেন “জুম্মা মোবারক”

মায়ের সাথে আজমীর শরীফে নবাব কন্যা সারা, অনুরাগীদের জানালেন “জুম্মা মোবারক”/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95
মায়ের সাথে আজমীর শরীফে নবাব কন্যা সারা, অনুরাগীদের জানালেন “জুম্মা মোবারক”/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সারা আলি খান। কেদারনাথ ছবির হাত ধরে বলিউডে পদার্পণ তার। তারপর লাগামহীন ভাবেই চলেছে তার যাত্রা। কিছুদিন আগেই বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করেন কুলি নম্বর ওয়ান ছবিতে। অল্পদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন নবাব কন্যা সারা। অভিনয় তার রন্ধে রন্ধে অমৃতা সিং এবং সেইফ আলি খানের প্রথম সন্তান। যদিও মা এবং ভাই ইব্রাহিমের সাথে আলাদা থাকেন সারা। কিন্তু সেইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের সাথেও তার বেশ বন্ধুর সম্পর্ক। করিনা সবসময় সারা এবং ইব্রাহিমের প্রশংসায় পঞ্চমুখ।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখেন তিনি। মায়ের খুব কাছের অভিনেত্রী সারা। মাঝে মধ্যেই অমৃতা সিং এর সাথে ঘুরতে বেরন অভিনেত্রী। সম্প্রতি রাজস্থান ভ্রমনে গেছেন সারা। তারই ঝলক দেখা যাচ্ছে তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে। সম্প্রতি আজমের শরিফ দরগার দর্শনে জান সারা এবং অমৃতা সাথে দেখা যায় স্বপ্না সিং কেও। বাইরে ঘুরতে গিয়ে সারা কিন্তু ভুলে যাননি করোনার নিয়ম বিধি। সারা এবং অমৃতা দুজনকেই দেখা গেল মাস্ক পরিহিত অবস্থায়।

এছাড়াও রাজস্থানে গিয়ে নবাব কন্যা ভুলেছেন ডায়েট। সব ভুলে দেদার খেতে ব্যাস্ত সারা। ইনস্টাগ্রাম স্টোরিতে একগুচ্ছ খাবারের ছবি দিচ্ছেন নবাব কন্যা সারা। দেখা গেল রাজস্থানের স্পেশাল লস্যি খেতে। প্রসঙ্গত এখন প্রচুর কাজ রয়েছে সারার হাতে। তাও সময় বার করে মায়ের সাথে বিশেষ মুহূর্ত কাটালেন অভিনেত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.