মঙ্গলবার, ১৭ মে, ২০২২

সিঁদুর খেলার আগেই দেবী দুর্গার সামনেই মুছে গেল সর্বজয়ার সিঁথির সিঁদুর! ভিডিও নিয়ে শোরগোল ভক্তদের

০৪:২১ পিএম, সেপ্টেম্বর ২৮, ২০২১

সিঁদুর খেলার আগেই দেবী দুর্গার সামনেই মুছে গেল সর্বজয়ার সিঁথির সিঁদুর! ভিডিও নিয়ে শোরগোল ভক্তদের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। সিরিয়াল গুলিতে যাতে দর্শকদের চোখ না সরে সেইজন্য একাধিক প্লট সাজানো হয়। সামনেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আর সেই পুজাকে টিভির পর্দায় উপস্থাপন করা হবে না তাই কখনও হয়।

সম্প্রতি প্রকাশ্যে এল সর্বজয়া সিরিয়ালের প্রোমো। আর সেখানেই দেখা গেল পুরো বাড়ি সেজে উঠেছে মায়ের আগমনে। দুর্গাপূজা আয়োজন করেছেন তিনি নিজেই। বাড়িতে লাইট, ফুলের বাহার, এসেছেন প্রতিমাও। একদম সবেকি গৃহবধূর সাজে সেজেছেন সর্বজয়াও। লাল পাড় সাদা শাড়ি, মাথায় ফুল, সোনার গয়না ইত্যাদি। দেখা যাচ্ছে তিনি আরতি করছেন। আর তাঁর মধ্যেই ঘটে অনর্থ। তাঁর স্বামী দেখতে পান সর্বজয়ার মাথায় পড়ছে ওপরের ঝাড়বাতি।

https://youtu.be/JKM3nvn7zYc

সর্বজয়াকে বাঁচাতে সেখানে ঝাঁপিয়ে পড়ে তাঁর স্বামী। তাহলে কি সিঁদুর খেলার দিনই মুছে যাবে সরবজয়ার মাথার সিঁদুর। কৌতূহল নেট নাগরিকদের মনে। এদিকে টিআরপির রেশে একটু ছিটকে গেছে এই সিরিয়াল। তিন নম্বর থেকে সোজা নেমে গেছে ৬ নম্বরে। দর্শকদের মতে তালের বড়া, নাচ ইত্যাদি নিয়ে বেশি ন্যাকাম করছেন অভিনেত্রী। গল্পে পরিবর্তন আনা দরকার। তবে পুজোর আগে সিরিয়ালে এই নয়া মোড় কতটা দর্শক টানতে পারবে সেটিই এখন দেখার।