শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দ্বিতীয় থেকে সোজা ষষ্ঠ, টিআরপি যুদ্ধে হারের মুখে সর্বজয়া! দেবশ্রীকেই দায়ী করল দর্শকরা

০৪:৪৭ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

দ্বিতীয় থেকে সোজা ষষ্ঠ, টিআরপি যুদ্ধে হারের মুখে সর্বজয়া! দেবশ্রীকেই দায়ী করল দর্শকরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। প্রকাশ্যে এল টিআরপির রেটিং। এই সপ্তাহে কোন সিরিয়াল এগিয়ে গেল আর কোন সিরিয়াল কতটা পিছিয়ে পড়ল? এই সপ্তাহে দর্শকদের নিরাশ করল সর্বজয়া। টিআরপির তালিকায় তিন থেকে নেমে গেলেন সোজা ৬ নম্বর স্থানে।

আর এই সিরিয়ালের এই অবনতির জন্য সকলেই দায়ী করলেন দেবশ্রিকে। তার মাত্রা অতিরিক্ত ন্যাকামি সহ্য করতে পারছে না কেও। র বড়া থেকে বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানো, অথবা নাচের প্রতিযোগিতা এগুলো নিয়ে বেশিই বাড়াবাড়ি করছেন অভিনেত্রী। এতদিন এই সিরিয়ালের পেছনে যারা ছিল যেমন ‘খড়কুটো’, ‘ধুলোকণা’ ইত্যাদি সিরিয়াল গুলি একই স্থান ধরে নিয়েছে। অনেকেই মনে করছেন জি বাংলার সব সিরিয়াল একই ধরনের। শ্রিময়ি এবং সর্বজয়ার বহু মিল পাচ্ছে দর্শকরা।

আবার একদল মনে করছে সহচরী আসার জন্য অবনতি এই ধারাবাহিকের। কারণ প্রায় ৪ বছর পর লিড রোলে কামব্যাক করেছেন কনীনিকা। তাই সমস্ত দর্শকদের তিনি একাই টানছেন এবার। সেখানে পেছনে পড়ে যাচ্ছে অন্য সিরিয়াল গুলি।