শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কিছুতেই ‘সর্বজয়া’ কে টাইট দিতে পারছি না! লাইভে এসে এ কি বললেন বড় যা মৌমিতা?

০১:৪৭ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

কিছুতেই ‘সর্বজয়া’ কে টাইট দিতে পারছি না! লাইভে এসে এ কি বললেন বড় যা মৌমিতা?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। বর্তমানে সবচেয়ে চর্চিত সিরিয়াল সর্বজয়া। সিরিয়ালটি নিয়ে শুরুর দিকে প্রচুর হাসির রোল হলেও বর্তমানে সকলের মনে স্থায়ি জায়গা করে নিয়েছে জয়া ওরফে দেবশ্রি।

প্রায় ১০ বছর পর টেলি পর্দা এবং লাইম লাইটে ফিরেছেন অভিনেত্রী দেবশ্রি রায়। সেই নিয়ে সকলের মনেই আগে থেকেই ছিল বিশেষ কৌতূহল। পাশাপাশি এই ধারাবাহিকে তুলে ধরা হয়েছে এক গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প যা বাংলার অনেক ঘরেই ঘটে থাকে। তাই দর্শকরা খুব সহজেই এই গল্পের চরিত্রের সঙ্গে নিজেদের রিলেট করতে পারছেন। তবে সম্প্রতি হল এক মজার ঘটনা। সর্বজয়ার গোটা টিম লাইভে এসে উপস্থিত। আর সেখানেই জয়ার বড় যা মৌমিতা গুপ্ত করে ফেললেন এক মন্ত্যব্য।

আসলে এখন সিরিয়ালে চলছে তালের বড়া কাণ্ড। বাড়ি এবং অফিস সকলের জন্য তালের বড়া বানান সর্বজয়া। তবে সেটি পছন্দ করেন না বাড়ির অনেকেই। এবার অফিসের লোক রা সেই বড়া খাবেন না খাবেন না সেই নিয়ে এপিসোড। আর এই দিনেই বড় যা মৌমিতা লাইভে এসে বলেন কিছুতেই সায়েস্তা করতে পারছিনা জয়া কে। তা শুনে লাইভে হেসে ফেলেন দেবশ্রি। রিল লাইফে জয়াকে মৌমিতা সহ্য করতে না পারলেও রিয়েল লাইফে কিন্তু দুজন খুব ভাল বন্ধু।