‘মদনদা বাংলার ক্রাশ’: সায়নী ঘোষ

'মদনদা বাংলার ক্রাশ': সায়নী ঘোষ
'মদনদা বাংলার ক্রাশ': সায়নী ঘোষ

‘মদনদা বাংলার ক্রাশ’, শুক্রবার ভবানীপুরে গাঁজা পার্কে শক্তিরুপেণ অনুষ্ঠানে যোগ দিয়ে জানালেন অভিনেত্রী সায়নী। এই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রও।

ভবানীপুরে শক্তিরুপন অনুষ্ঠানে যোগ দিয়ে সায়নী ঘোষ বলেন,’ আমি কোথায় যাব, কার সঙ্গে থাকব। সেটা আমরাই ঠিক করব। আপনারা প্রত্যেকে পাশে থেকেছেন আমি প্রচণ্ড কৃতজ্ঞ। এখানে এসে আর একটা কথা বুঝতে পারলাম, পশ্চিমবঙ্গ বস আলাদা জিনিস। এখানে মহিলাদের যে জায়গা দেওয়া হয়, তা অন্যত্র নেই। বাংলায় থাকি বলে নয়, জীবনে ও কর্মক্ষেত্রেও বুঝতে পেরেছি। সম্মান দিয়েই বলছি মদনদা বাংলার ক্রাশ।মদন’দা অনেক বড় লিডার। সম্মান রেখেই বলছি, মদনদা কিন্তু বাংলার ক্রাশও বটে। এই যে এত সুন্দর আদানপ্রদান পশ্চিমবঙ্গ ছাড়া কোথাও সম্ভব নয়’।

অন্যদিকে এদিন টুইট বিতর্ক নিয়েও মুখ খোলেন সায়নী। বলেন, ‘মহিলা মুখ্যমন্ত্রী থাকলে তার সুবিধা থাকে। নারীদের নিরাপত্তায় পশ্চিমবঙ্গ নম্বর ওয়ান। সারা দেশে কী হচ্ছে, তা আমরা জানি। রাত দুটোয় কাজ করে ফিরব, এটা পশ্চিমবঙ্গের বাইরে কোথাও ভাবা যায় না’।

সায়নীর পাশে দাঁড়িয়ে মদন মিত্র বলেন, ‘ এই মুহূর্তে বাংলার প্রতিবাদী কণ্ঠ সায়নী ঘোষ। আমার আসার কথা ৫টায়। এসেছি তিনটেয়। তার একটাই কারণ, সায়নী তুমি এগিয়ে চলো। গোটা সরকার, বাংলা তোমার পাশে আছে’।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.