মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

মধ্যরাতে বাড়ির মধ্যেও “খেলা হবে”! মায়ের সঙ্গে সায়নীর এই মিষ্টি ভিডিও নজর কাড়ল নেট নাগরিকদের

০৩:৩২ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

মধ্যরাতে বাড়ির মধ্যেও “খেলা হবে”! মায়ের সঙ্গে সায়নীর এই মিষ্টি ভিডিও নজর কাড়ল নেট নাগরিকদের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজনীতি হোক বা অভিনয়ের মাঠ সব ক্ষেত্রেই নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করেন সায়নী ঘোষ। ২০২১ এর ভোটের আগেই সকলের সামনে আসে অভিনেত্রীর এক আলাদা রূপ। তৃণমূলে যোগ দেন অভিনেত্রী এবং সকলের নজর কাড়ে তার প্রচারের ধরন, তার কথা, তার মানুষের প্রতি ভালোবাসা। তাই ভোটে না জিতলেও তৃনমূল পার্টিতে এক গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয় অভিনেত্রীকে। আসন না জিতেও তার লড়াকু মনভাবাপন্নের জন্য জিতে যান পার্টির ভালোবাসা। তাই তৃণমূলের নতুন যুব সভানেত্রী হন অভিনেত্রী।

সম্প্রতি মায়ের সঙ্গে একটি মিষ্টি ভিডিও ভাইরাল হয় তার। ভিডিওতে দেখা যাচ্ছে কাজ থেকে ফিরে মা এবং দুটি পশ্যকে দেখাচ্ছেন তিনি। ভিডিওতে মা কে জিজ্ঞেস করেন কটা বিস্কুট খেয়েছ তুমি, মা উত্তর দেন ৫ টি। সায়নি বলেন ৫ টি বিস্কুট খেয়ে নিলে? তারপর তার মা হটাত করে বলেন খেলা হবে। তার উত্তরে সায়নি বলেন কি বললে? পরক্ষনেই সায়নি বলেন জয় বাংলা। তখন তার মা ও বলেন জয় বাংলা।

https://twitter.com/sayani06/status/1439334361191563269

উল্ল্যেখ্য তৃণমূলের পাখির চোখ এখন ত্রিপুরায়। ত্রিপুরা দখল করতে মরিয়া তৃনমূল। আর সেই অনুযায়ী তাঁরা গোছাচ্ছে গুটি। সেখানে পাঠানো হচ্ছে সায়নিকে। তাই কাজের মধ্যে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। আর কাজ থেকে ফিরে তার মায়ের সঙ্গে আদুরে সময় কাটানো বেশ পছন্দ হয়েছে ভক্তদের। অভিনেত্রীকে ফের কবে পর্দায় দেখতে পাবে সেই নিয়ে মুখিয়ে আছেন অনুগামীরা।