বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বিনোদন জগতে বিয়ের খবর! বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

০৮:০১ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

বিনোদন জগতে বিয়ের খবর! বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

বলিপাড়ার অন্দরে কান পাতলেই একটার পর একটা বিয়ের খবর কানে আসছে। এবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। বিয়ের একদিন পূর্বে প্রেমিক অনুগ্রহ তিওয়ারির সাথে আংটি বদল হলো অভিনেত্রীর। কলকাতায় ৫ই ডিসেম্বর অর্থাৎ আজ বসেছে সায়ন্তনীর বিয়ের আসর। সাত পাঁকে বাঁধা পড়বেন দীর্ঘদিনের প্রেমিক অনুগ্রহ তিওয়ারির সাথে।

বাগদানের অনুষ্ঠানে নিজের পছন্দমত অন্যরকম সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। কনের হাতে কানে গলায় ছিল হলুদ রঙের ধাতুর গয়না। হবু বর অনুগ্রহও সাজের দিক দিয়ে কিন্তু কম যাননি। লাল কুর্তা পাজামা ও গোল্ডেন জ্যাকেটে দারুন মানিয়েছিল হবু বরকে।

নিজে পেশাগতভাবে একজন অভিনেত্রী হলেও জীবনসঙ্গী কিন্তু একই পেশার নন। অনুগ্রহ পেশায় একজন ফিটনেস ট্রেনার। বিয়ে সম্পন্ন হওয়ার পর বৌভাতের অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে ৯ ডিসেম্বর অনুগ্রহের হোমটাউন জয়পুরে। দীর্ঘ আট বছর ধরে সম্পর্কে থাকার পর অবশেষে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। নিকট আত্মীয় স্বজনদের নিয়েই ছোটখাটো ছিমছাম ভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করার ইচ্ছে দুজনের। নিজের বিয়ে উপলক্ষে এক সপ্তাহের ছুটি নিয়েছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CXGGw3avDbU/

৫ ডিসেম্বর অর্থাৎ রবিবার বিকেল ৪:৪৫ মিনিটে দুজনের বিয়ের লগ্ন। বাঙালি আচার রীতিমতো সমস্ত কিছু মেনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বাঙালি কনের সাজে মাথায় মুকুট, লাল বেনারসিতে দেখা যাবে অভিনেত্রীকে। অপরদিকে বৌভাতের দিন ম্যাজেন্ডা রঙের শাড়িতে সাজবেন তিনি।

https://www.instagram.com/p/CW-knE-NQ3p/

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর বিয়ে নিয়ে মতামত জানিয়েছেন। তিনি বরাবরই যে একপ্রকার ছিমছাম চাপমুক্ত হয়ে বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছেন সে কথাই তিনি সংবাদমাধ্যমের সামনে এনেছেন। নিজের আরও একটি পছন্দের কথা তিনি জানিয়েছেন, তা হলো পান এবং আইসক্রিম। বিয়ের অনুষ্ঠানে এই দুটি পছন্দের জিনিস যে চুটিয়ে খাবেন তিনি আগেভাগেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী