শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাঁকুড়াতে নির্বাচনী প্রচারে গিয়ে এক অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন সায়ন্তিকা

০৫:৩২ পিএম, মার্চ ২০, ২০২১

বাঁকুড়াতে  নির্বাচনী প্রচারে গিয়ে এক অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন সায়ন্তিকা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। এবার তৃণমূল শিবিরে যোগ দিয়েছে নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আসন্ন নির্বাচনে তিনি বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়বেন।

https://www.facebook.com/506140022817482/posts/3714427901988662/

বর্তমানে তিনি শুরু করেছেন প্রচার যাত্রা। প্রসঙ্গত অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রচারে নেমে সকল মানুষের সাথে মন খুলে কথা বলে চলেছেন। এমনকি জনগনের অভিযোগ সহ দুঃখ-কষ্ট সব কথায় শুনছেন তিনি। সকল প্রবীণদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনও করে চলেছেন। বাঁকুড়াবাসীর মন জয় করে জনপ্রিয় অভিনেত্রী থেকে জনপ্রিয় প্রার্থী হওয়ার লড়ায়ে নেমেছেন তিনি। আর এবার তিনি তাঁর প্রচারের একটি চিত্র তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.facebook.com/506140022817482/videos/505894717453390

সম্প্রতি তিনি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে এক অসহায় বৃদ্ধার সাথে তিনি কথা বলছেন। বৃদ্ধা তাঁকে অনেক কিছুই বলছেন, আর সেসব শুনে অভিনেত্রী তাঁকে আশ্বস্ত করেন। যা ভিডিও দেখে বোঝা যায়। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।