শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

SBI গ্রাহকদের জন্য বড় খবর! ১৪ ঘন্টা বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে? জেনে নিন বিস্তারিত

০৫:৩১ পিএম, মে ২২, ২০২১

SBI গ্রাহকদের জন্য বড় খবর! ১৪ ঘন্টা বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে? জেনে নিন বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ভারতের বৃহত্তম ঋণদানকারী ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সারা দেশে ২২,০০০-এরও বেশি শাখা সহ ৫৭,৮৮৯-টিরও বেশি এটিএম রয়েছে SBI এর। এছাড়া ৩১ ডিসেম্বর পর্যন্ত পরিসংখ্যান অনুযায়ী SBI এর ৮৫ মিলিয়ন ইন্টারনেট ব্যাঙ্কিং, ১৯ মিলিয়ন মোবাইল ব্যাঙ্কিং সহ SBI YONO-তে ৩৪.৫ মিলিয়ন রেজিস্টার্ড ব্যবহারকারী রয়েছে। আর এরইসাথে সংস্থা গ্রাহকদের আরও উন্নততর সুবিধা দিতে তাদের প্রযুক্তিগত আপগ্রেডেশন করতে চলেছে। তারজন্য সপ্তাহশেষে প্রায় ১৪ ঘন্টা বন্ধ থাকবে SBI এর অনলাইন পরিষেবা।

উল্লেখ্য SBI গ্রাহকরা রবিবার রাত্রি ১২.০১ থেকে শুরু করে রবিবার দুপুর ২টো পর্যন্ত SBI-এর YONO বা YONO লাইটে কোনও রকম NEFT-সংক্রান্ত সুবিধাগুলি ব্যবহার করতে পারবেন না বলে জানা গেছে। আর এবিষয়ে গ্রাহকদের জানাতে ইতিমধ্যেই SBI তাদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেছেন।

https://twitter.com/TheOfficialSBI/status/1395744719246749705

ট্যুইটার হ্যান্ডেলে SBI এর তরফে ঘোষণা করা হয়েছে, ২২ মে, ২০২১ ব্যাঙ্কের কাজ বন্ধ হওয়ার পরে SBI তার NEFT সিস্টেমগুলিকে আপগ্রেডেশন করার কাজ করবে। সেকারণে রবিবার ২৩ মে রাত্রি ১২ টা ১ মিনিট থেকে দুপুর ২টো পর্যন্ত ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO এবং YONO লাইট পরিষেবাগুলি উপলভ্য থাকবে না। তবে RTGS পরিষেবাগুলি উপলভ্য থাকবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।