বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

যাত্রীদের জন্য সুখবর! চালু হল শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার, রইল সময়সূচী

০৪:২৫ পিএম, নভেম্বর ৭, ২০২১

যাত্রীদের জন্য সুখবর! চালু হল শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার, রইল সময়সূচী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে দীর্ঘ ৬ মাস পরে চালু হয়েছে সর্বসাধারণের জন্য লোকাল ট্রেন পরিষেবা। রাজ্য সরকারের অনুমতিক্রমে ৫০ শতাংশ যাত্রী নিয়ে পুনরায় শুরু হয়েছে এই লোকাল ট্রেন পরিষেবা। তবে, লোকাল ট্রেন পরিষেবা চালু হলেও, এখনও বেশ কিছু রুটে সেইভাবে ট্রেন পরিষেবা স্বাভাবিক হয়নি।

এদিকে, বর্তমানে রাজ্যে করোনা সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে থাকার কারণে জনজীবন স্বভাবিক ছন্দে ফেরার পথে। এই পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই বাড়ছে ট্রেনের চাহিদা। তবে, ট্রেনের চাহিদা বৃদ্ধি পেলেও সাধারণ যাত্রীদের অভিযোগ, চাহিদামত স্বাভাবিক হয়নি ট্রেন পরিষেবা। আবার এই অবস্থায় শিয়ালদহ থেকে লালগোলা রুটের যাত্রীদের যাত্রীদের জন্য সুখবরও শুনিয়েছে পূর্ব রেল। পূর্ব রেলের পক্ষ থেকে এই রুটে এক জোড়া প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা গিয়েছে, এই শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন প্রতিদিন শিয়ালদা থেকে ছাড়বে এবং লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন লালগোলা থেকে ছাড়বে। ০৩১৯১ শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন রাত্রি ১১ টা ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়ার পর লালগোলা পৌঁছাবে ভোর ৪ টা ৫৫ মিনিটে। আবার ০৩১৯০ লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন সকাল ৯ টা ১৫ মিনিটে লালগোলা থেকে ছাড়বে এবং শিয়ালদহ পৌঁছাবে দুপুর ৩ টে ১০ মিনিটে।