কষ্ট সার্থক সিকিউরিটি গার্ড বাবার, ছেলে এখন জজ

Image Source: Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাবা সিকিউরিটি গার্ডের কাজ করেন এবং মা এলাকার লোকের বাড়িতে কাজ করে সংসার চালান। তাদের ছেলে এখন সহকারী জজ।
সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের অধিবাসী গোলাম রসুল সুইট। বাবা মোসারফ হোসেন এবং মা মাহফুজ খাতুন খুব কষ্টে উপার্জিত অর্থে পড়াশোনা করেন রসুল সুইট। ছোটবেলা থেকেই তিনি মেধাবী ছিলেন। এমনও দিন গেছে যে বাড়িতে খাবার জোটেনি তাও পড়াশোনা বন্ধ করেননি।

কলেজ শেষ হওয়ার পর তার পড়া শোনা প্রায় বন্ধ হয়ে যাওয়ার পথে তখন এলাকার শিল্পকলা একাডেমী তে একটি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে দ্বিতীয় স্থান অর্জন করেন এবং তার বন্ধুর পরামর্শে ঢাকায় কোচিং নেবে বলে স্থির করেন। কিন্তু সেখানেও আর্থিক সমস্যা তার পথের কাঁটা হয় দাড়ায়। তার মা সেই সময় ১৫০০০ হাজার টাকার বিনিময়ে গরু বিক্রি করেন এবং সেই টাকা নিয়ে তিনি কোচিং এ ভর্তি হন কিন্তু সেই টাকা কতদিন চলবে তার এই অসহায় অবস্থার কথা দেখে কোচিং এর স্যার তাকে বিনামূল্যে পরাবে বলেন এবং তার বন্ধুরাও অনেক সাহায্য করেন।

এরপর বিশ্ববিদ্যালয় এর পড়াও শেষ করেন এবং সব সমস্যার বাঁধা পেরিয়ে মঙ্গলবার ২৮ শে জনুয়ারি পিরোজপুর জেলায় সহকারী জজ হিসেবে যোগদান করেছেন।

আরও পড়ুনঃ  সোশ্যাল মিডিয়ায় তৈরি মিথ্যে পোস্টে জড়িয়ে পরলো নোবেল

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.