শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মা হতে চলেছেন নুসরত জাহান! প্রকাশ্যে এল বেবি বাম্পের ছবি, দেখুন

০২:৩১ পিএম, জুন ১১, ২০২১

মা হতে চলেছেন নুসরত জাহান! প্রকাশ্যে এল বেবি বাম্পের ছবি, দেখুন

এতদিন ধরে প্রশ্নটা ঘুরে বেড়াচ্ছিল আনাচে-কানাচে। সত্যিই কি মা হতে চলেছেন নুসরত জাহান? এ সম্পর্কে স্পষ্ট করে কিছুই জানাননি অভিনেত্রী। আবার অস্বীকারও করেননি। তবে সম্প্রতি প্রকাশ্যে এল নুসরতের বেশি বাম্পের ছবি৷ যা থেকে এ কথা স্পষ্ট সত্যিই অন্তঃসত্ত্বা নুসরত। আর মাতৃত্বের আগের মুহূর্তও বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি।

সম্প্রতিই প্রকাশ্যে এল নুসরতের সেই ছবি৷ সেখানে দেখা যাচ্ছে, সাদা গাউন, হাল্কা লিপস্টিকে সেজে খোলা চুলে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। তার সঙ্গে সেলফি তুলছেন এক ব্যক্তি৷ তবে নুসরতের বেবি বাম্পের ছবি স্পষ্ট দেখা যাচ্ছে না। কারণ প্রজাপতির এক স্টিকারে নিজের পেটের অংশ ঢেকে রেখেছেন অভিনেত্রী। তবে ছবি দেখে বেবি বাম্পের বেশ আন্দাজ পাওয়া যাচ্ছে। পাশাপাশি মাতৃত্বের ছোঁয়া লেগে নুসরতের রূপেও লেগেছে অন্য এক জৌলুস। যেন আরও সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী।

[caption id="attachment_18208" align="alignnone" width="1103"]মা হতে চলেছেন নুসরত জাহান! প্রকাশ্যে এল বেবি বাম্পের ছবি, দেখুন মা হতে চলেছেন নুসরত জাহান! প্রকাশ্যে এল বেবি বাম্পের ছবি, দেখুন[/caption]

প্রসঙ্গত, সম্প্রতিই নুসরতের স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ের কথা অস্বীকার করে বিবৃতি দিয়েছেন অভিনেত্রী। দাবী করেছেন, "নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। আমার দুজন লিভ-ইনে ছিলাম। শুধুমাত্র সহবাস করতাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। পাশাপাশি তুরস্কে দু'জনের বিবাহ অনুষ্ঠান প্রসঙ্গে অভিনেত্রী জানান, "তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমাদের বিয়ের কোনও রেজিস্ট্রেশনও হয়নি। ফলে সেই বিয়ে আইনত সিদ্ধ নয়। তাই আইনত বিচ্ছেদের প্রসঙ্গও আসছে না।"

অন্যদিকে, এই প্রসঙ্গে মুখ খোলেন নুসরতের স্বামী নিখিল জৈনও। গতকালই সংবাদমাধ্যমে নিখিল জানান, "আমি যেরকম পরিবারের ছেলে সেখানে আমার কাছে বিয়ে মানে বিয়েই৷ আমি যা করেছি বিশ্বাস থেকে করেছি। সবটাই মনটাই থেকে করেছি। আমি বিয়ে করেছি এবং বিয়ের পর থেকেই নুসরতের কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম। আমরা একসঙ্গে স্বামী-স্ত্রীর মতোই থাকতাম।" তবে এখন যে আর তাঁরা একসঙ্গে থাকতে চান না সে বিষয়েও জানান দেন তিনি। কোর্টে সে কারণও জানিয়েছেন বলে দাবী করেছেন নিখিল।

[caption id="attachment_18209" align="alignnone" width="800"]প্রজাপতির স্টিকার দিয়ে নুসরত ঢাকলেন বেবি বাম্প প্রজাপতির স্টিকার দিয়ে নুসরত ঢাকলেন বেবি বাম্প[/caption]

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও বেশ আলোচনা শোনা যাচ্ছে৷ তার মধ্যেই হঠাৎ প্রকাশ্যে আসে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এদিকে নিখিল দাবী করেন, নুসরতের সঙ্গে গত ৬ মাস তাঁর কোনও সম্পর্ক নেই। ফলে অভিনেত্রীর সন্তানের বাবা তিনি নন। ফলে জল্পনা বাড়তে থাকে। নুসরত এবং যশও এবিষয়ে এখনও মুখ খোলেননি। এসবের মধ্যেই আজ প্রথম সামনে এল অভিনেত্রীর বেবি বাম্পের প্রথম ছবি। ফলে জল্পনা যেন আরও কিছুটা বেড়ে গেল।