বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনা কালে সাহায্যের আর্জি নিয়ে সোনু সুদের বাড়ির সামনে মানুষের জমায়েত! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

০৮:০১ পিএম, মে ৬, ২০২১

করোনা কালে সাহায্যের আর্জি নিয়ে সোনু সুদের বাড়ির সামনে মানুষের জমায়েত! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছরে করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। নিজের খরচে বাড়ি ফিরিয়েছেন লাখ লাখ শ্রমিককে। রাশিয়া, উজবেকিস্তান, ম্যানিলা এবং আলমাটিতে আটকে থাকা শত শত ভারতীয়কে দেশেও ফিরিয়ে এনেছিলেন। এছাড়াও সুখে-দুঃখে বারবার অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। নিয়েছেন হাজারও ছাত্র-ছাত্রীর লেখাপড়ার ভার। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন কার কথা হচ্ছে? হ্যাঁ, তিনি বলিউডের অভিনেতা, সোনু সুদ-ই।

সম্প্রতি সোনুই পড়েছিলেন করোনার কবলে। তবে রোগ তাঁকে দমিয়ে রাখতে পারেনি। করোনা-মুক্ত হয়ে ফের দেশের কাজে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। এমনকি নিজের পার্সোনাল মোবাইল নম্বরও বিলিয়ে দিয়েছেন। যাতে বিপদে-আপদে যে কেউই সাহায্য চাইতে পারেন। সাহায্য চাইছেও দেশের মানুষ। তবে এবার শুধু ফোনেই নয়, সাহায্যের আর্জি নিয়ে সোজা অভিনেতা বাড়ির সামনে জমায়েত করলেন দেশের কিছু সাধারণ মানুষ। সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই এক ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেতা সোনু সুদের মুম্বইয়ের বা়ড়ির সামনে জমায়েত করেছেন বহু মানুষ। তবে নির্দিষ্ট কোভিড বিধি মেনেই। জমায়েতের প্রতিটি মানুষের মুখেই রয়েছে মাস্ক। সামাজিক দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। প্রত্যেকেই কিছু সাহায্যের আর্জি নিয়ে হাজির হয়েছেন সেখানে। অভিনেতাও তাঁদের ফেরাননি। মুখে কালো মাস্ক পরে তিনিও এসে দাঁড়ালেন সকলের সামনে। মন দিয়ে শুনলেন প্রত্যেকের সমস্যার কথা। এরপর সকলকে সাহায্যের আশ্বাস দিয়ে জনসাধারণের উদ্দেশ্যে সোনু জানালেন, "আপনাদের সমস্ত সমস্যার কথা আমাকে বা আমার দলের কাউকে জানালেই হবে। আমি যথাসাধ্য চেষ্টা করব তা সমাধান করার।" সোনুর এই আশ্বাসে খুশি জমায়েতে থাকা মানুষগুলিও। অভিনেতাকে তাঁরাও পালটা শুভকামনা জানিয়েছেন।

[embed]https://www.instagram.com/p/COfJInCDWaq/?igshid=1io7l3nurwtr9[/embed]

এই ভিডিও দেখে নেটজনতাও হতবাক। দেশের এই কঠিন পরিস্থিতিতেও নিজের স্বার্থ ভুলে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সোনুকে ধন্য ধন্য করেছেন সকলেই। জানিয়েছেন প্রণামও। অন্যদিকে সোনুও জানিয়েছেন, মানুষের বিপদে বরাবর পাশে দাঁড়াতে ছুটে যাবেন তিনি। সমস্যার সমাধানে করার চেষ্টা করবেন। এই মন্ত্রে দীক্ষিত হয়েই কাজ করে চলেছেন বাস্তবের এই ‘সুপার হিরো’।