শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সিদ্ধার্থের স্মৃতিতে শরীরে অভিনেতার মুখের ট্যাটু করালেন শেহেনাজের ভাই! আবেগপ্রবণ ভক্তরা

০১:১৯ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

সিদ্ধার্থের স্মৃতিতে শরীরে অভিনেতার মুখের ট্যাটু করালেন শেহেনাজের ভাই! আবেগপ্রবণ ভক্তরা

জীবনটা সত্যিই খুব অনিশ্চিত। মাত্র ৪০ বছর বয়সে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বলিউড এবং হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বালিকা বধূ প্রমুখ সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন। আর ইতিহাস তৈরি করেছিলেন দেশের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বসের হাউসে। তার হাসি, কান্না, রাগ সবই যেন জুড়ে আছে বিগ বসের ঘরের প্রতিটি কোনায়। একটা রাগী মানুষের ভেতর থেকে কিভাবে একটি শিশু সুলভ ব্যক্তিত্ব বেরিয়ে আসতে পারে তার সাক্ষী বিগ বস হাউস আর সিডনাজ।

সিদ্ধার্থের মৃত্যুর কেটে গেছে দু সপ্তাহ। আজও শোকস্তব্ধ গোটা দেশ। চোখের সামনে কিভাবে এক প্রতিভাবান শিল্পী নিমেষেই মৃত্যু হতে পারে সেটি দেখলো গোটা দেশ। সিদ্ধার্থের প্রয়াণে শোকে পাথর তার প্রিয় বান্ধবী শেহেনাজ গিল। আজও সে সুস্থ অবস্থায় ফিরে আসতে পারেনি। সিদ্ধার্থের স্মৃতিতে সম্প্রতি নিজের হাতে সিদ্ধার্থের মুখের ট্যাটু হাতে আঁকলেন শেহবাজ গিল। শেহবাজ হল শেহেনাজের ভাই। সিদ্ধার্থের স্মৃতি যাতে সারা জীবন তার সঙ্গে থাকে তাই এই পদক্ষেপ নিলেন শেহবাজ। তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ট্যাটু করার ভিডিও পোস্ট করে লেখেন " তোমার স্মৃতি তোমারই মত স্বচ্ছল, আসল। আমার সঙ্গে তুমি সারাজীবন জীবিত থাকবে। তোমার স্মৃতি নিয়েই বেঁচে থাকব আমরা।"

https://www.instagram.com/p/CTgy3P5i6LN/

শেহবাজ এর এই পদক্ষেপে আপ্লুত সিডনাজ ভক্তরা। অন্যদিকে আজও পুরোপুরি ভাবে মানসিক ভাবে সুস্থ নেই শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার মা রিতা শুক্লা সামলাচ্ছেন তাকে। তিনি জানিয়েছেন তিনি চান দ্রুত কাজে ফিরুক সেহেনাজ। নইলে মানসিক অবসাদে ভুগতে পারেন শেহেনাজ। টেলি ইন্ডাস্ট্রির সেলেবরা যতজন দেখা করতে গিয়েছিলেন সেহেনাজের সঙ্গে সকলেই জানান শেহেনাজের দিকে তাকানো যায়না।