বলিউড বাদশা শাহরুখের স্পেন সফর স্থগিত! পিছিয়ে গেল ‘পাঠান’-এর শুটিং

বলিউড বাদশা শাহরুখের স্পেন সফর স্থগিত! পিছিয়ে গেল ‘পাঠান’-এর শুটিং
বলিউড বাদশা শাহরুখের স্পেন সফর স্থগিত! পিছিয়ে গেল ‘পাঠান’-এর শুটিং

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শাহরুখ অভিনীত ‘জিরো’ মুখ থুবড়ে পড়েছিল বক্সঅফিসে। এরপরই সিনেমা থেকে বিরতি নেন অভিনেতা। এদিকে বড়পর্দায় তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না তাঁর ভক্তকুল। অবশেষে জানা যায়, ‘পাঠান’ ছবির মাধ্যমে কামব্যাক করছেন কিং খান। আপাতত দুটি ছবির কাজে ব্যস্ত কিংখান। আগামী বছরই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘পাঠান’ ও দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবি। ইতিমধ্যেই মুম্বইতে শেষ হয়েছে পাঠানের প্রথম পর্বের শুটিং। আগামী ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল এই ছবির দ্বিতীয় পর্বের শুটিং। কিন্তু আপাতত সেই শুটিং স্থগিত করল এই ছবির প্রযোজনা সংস্থা যশরাজ। কারণ অবশ্যই শাহরুখ পুত্র আরিয়ানের মাদক মামলায় জড়িয়ে যাওয়া এবং গ্রেফতার হওয়া।

শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরী থেকে বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খান-সহ মোট আটজনকে আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। দীর্ঘক্ষণ জেরার পর, আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানকে আটক করার পর NCB-র অফিসাররা প্রথমেই আরিয়ানের ফোন বাজেয়াপ্ত করেন তাঁরা। এরপর খতিয়ে দেখা হয় যে, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

গ্রেফতার করার পর, সোমবার ফের আদালতে পেশ করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খান-সহ তাঁর দুই বন্ধুকে। ছেলে আরিয়ানের শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন গৌরী খান। রবিবার একদিনের জন্য আরিয়ানের NCB হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। সোমবার আদালতের কাছে জিজ্ঞাসাবাদের কারণেই তিন অভিযুক্তকে ফের ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার আবেদন জানিয়েছে NCB। NCB-র তরফ থেকে আদালতে জানানো হয় যে, তদন্তের জন্যই আরিয়ান-সহ তিনজনকে হেফাজতে রাখা জরুরি। আরিয়ান খানের ফোন থেকে তাঁর বিরুদ্ধে জোড়ালো প্রামাণ্য নথিও পাওয়া গেছে বলে আদালতে জানায় এনসিবি। আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলেও আদালতে দাবি করে এনসিবি।

প্রসঙ্গত, মাদক মামলায় আরিয়ান খানের গ্রেফতারির পরই নিজের সমস্ত শুটিং বাতিল করে দেশে ফেরেন শাহরুখ খান। আপাতত ছেলেকে এনসিবির হেফাজত থেকে বাড়ি ফেরানোই তাঁর প্রধান উদ্দেশ্য। এমতাবস্থায় দেশ ছাড়তে চান না অভিনেতা। সূত্রের খবর, সেকারণেই প্রযোজনা সংস্থার কাছে স্পেনের শুটিং শিডিউল বাতিল করার অনুরোধ জানান শাহরুখ খান। সেই মতোই সংস্থার পক্ষ থেকে জানানো হয়, আপাতত স্থগিত রাখা হচ্ছে স্পেনের শুটিং পর্ব।