শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মন্নতের বাইরে বাদশার অনুরাগীদের ভিড়! ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন শাহরুখ

১০:০০ পিএম, নভেম্বর ২, ২০২১

মন্নতের বাইরে বাদশার অনুরাগীদের ভিড়! ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন শাহরুখ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ বলি বাদশা শাহরুখ খানের জন্মদিন। অনেকদিন আগেই নিজের এবছরের জন্মদিন কীভাবে কাটাবেন তার পরিকল্পনা সেরে রেখেছিলনে বাদশা। ঠিক করেছিলেন এবছরের জন্মদিনটা আলিবাগের বাগান বাড়িতে সপরিবারে কাটাবেন কিং খান। কিন্তু গত ২ অক্টোবর মাদক কাণ্ডে ধরা পড়েন আরিয়ান এবং পরবর্তীকালে গ্রেফতারও হন তিনি। ফলে বদলে যায় সমস্ত পরিকল্পনা। তাই এবারের জন্মদিন যে অন্যান্যবারের তুলনায় বেশ আলাদা, তা বলার অপেক্ষা রাখে না।

তবে, এদিন জন্মদিন উপলক্ষে মন্নত সেজে উঠেছে আলোর মালায়। এদিকে এতদিন ধরে চলে আসা প্রথা ভাঙলেন কিং খান। আসলে এই দিনে বারান্দায় এসে হাত নাড়বেন শাহরুখ খান, মন্নতের সামনে তার অনুরাগীদের ভিড় থেকে শাহরুখের নাম নিয়ে চিৎকার- এসব নতুন কিছু নয়। প্রতিবছর এই চিত্রই ধরা পড়ে। একটা অলিখিত প্রথা। তবে, এই প্রথা এবছর ভাঙল। কত দূর দূর থেকে এই দিনে মন্নতের বাইরে ভিড় জমান তার অজস্র অনুরাগী। অনেকের কাছে তো এটাই আসল দিওয়ালি। কিন্তু এবারে ভক্তরা তাঁদের কিং খানের ঝলক পেলেন না।

অনুরাগীরা প্রথা মেনে মন্নতের সামনে ভিড় জমালেও, কিং খান তাঁর দেখা দেওয়ার প্রথা ভাঙলেন এবারের জন্মদিনে। অনুরাগীরা পোস্টার, প্ল্যাকার্ড, ফুল, মালা হাতে মন্নতের সামনে উপস্থিত হলেও, শাহরুখ কিন্তু এলেন না মন্নতের বারান্দায়। ভক্তদের থেকে নিজেকে দূরে রাখলেন। এদিকে, ঝলমলে আলো জ্বালানো মন্নতের সামনে শাহরুখের অপেক্ষায় সকাল থেকে দিন, দিন থেকে রাত কাটল অনুরাগীদের। উন্মাদনা দেখেছেন হয়তো শাহরুখও। তাঁর কানেও হয়তো পৌঁছেছে ফ্যানদের আর্তি, একটিবার বাইরে আসুন! কিন্তু এবারটি অনুরাগীদের মন রাখতে, তাঁদের আর্জি মানতে পারলেন না। দেখা দিলেন না।

জন্মদিনের কয়েকদিন আগেই মুক্তি পেয়েছেন আরিয়ান খান। ছেলে জামিন পাওয়ায় সাময়িক স্বস্তি পেলেও, এবারের জন্মদিনে কোনও পার্টি বা সেলিব্রেশনের পরিকল্পনা বাতিল করেন শাহরুখ।

কিন্তু ভক্তরা তা বুঝবেন কেন। তাঁরা যে শাহরুখ বলতে অজ্ঞান। আর তাঁর জন্মদিন বলে কথা। বাদশা শাহরুখ যতই তাঁর সেলিব্রেশন বন্ধ রাখুন, তাঁর ফ্যানেরা কিন্তু পুরোপুরি সেলিব্রেশনের মুডে। সোমবার মধ্যরাত থেকেই মন্নতের বাইরে ভিড় জমাতে থাকেন ফ্যানেরা। ঘড়ির কাঁটায় বারোটা বাজার সঙ্গে সঙ্গেই মন্নতের বাইরে ফ্যানেরা একসঙ্গে গেয়ে ওঠেন হ্যাপি বার্থডে সং।

https://twitter.com/SRKFanAzaan/status/1455451952834252802

তবে, এদিন ভক্তদের দেখা না দিলেও, তাঁর জন্য ভক্তদের প্রতীক্ষা দেখে, অনুরাগীদের প্রতি ভালবাসা পাঠিয়েছেন। ঘণ্টার পর ঘণ্টা মন্নতের সামনে দাঁড়িয়ে থাকা ভক্তদের জন্য শাহরুখ পাঠিয়েছেন জল আর বিস্কুট। তবে, এতে ভক্তদের পেট ভরলেও, মন কিন্তু এবার আর ভরাতে পারলেন না শাহরুখ খান। অধীর অপেক্ষা করার পরও, বাদশার দর্শন না পেয়েই, মুখ শুকনো করে মন্নতের সামনে থেকে বাড়ি ফিরে গেলেন শাহরুখ ভক্তরা, আগামী বছরের জন্মদিনে দেখা পাওয়ার আশায় বুক বেঁধে। তবে, কিং খানের পাঠানো জল আর বিস্কুটের সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন তাঁরই এক ফ্যান।