বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

#29GoldenYearsOfSRK ট্রেন্ডে গা ভাসিয়েছে নেটিজেনরা! ভক্তদের উদ্দেশ্যে আবেগঘন বার্তা কিং খানের

০৬:২৯ পিএম, জুন ২৫, ২০২১

#29GoldenYearsOfSRK ট্রেন্ডে গা ভাসিয়েছে নেটিজেনরা! ভক্তদের উদ্দেশ্যে আবেগঘন বার্তা কিং খানের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব সুখ-দুঃখের আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইতিমধ্যেই বলিউডে ২৯টা বসন্ত কাটিয়েছেন শাহরুখ খান। তাঁর অভিনয়ে ভক্তরা এখনও মুগ্ধ হন। তাঁকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা বরাবরই তুঙ্গে। বর্তমানে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় #29GoldenYearsOfSRK ট্রেন্ডে গা ভাসিয়েছেন। যা দেখে আবেগপ্রবণ হয়ে উঠলেন শাহরুখ খানও। ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়।

https://twitter.com/iamsrk/status/1408151629665234944

সম্প্রতি শাহরুখ খান নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন। পোস্টে তিনি লেখেন, “কাজ করছি। প্রায় ৩০ বছরের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখলাম। উপলব্ধি করলাম আমার জীবনের অর্ধেকের বেশি সময় আপনাদের বিনোদন দেওয়ার আশায় কাটিয়েছি। আগামীকাল সময় বের করব এবং কিছু ভালবাসা ব্যক্তিগতভাবে ভাগ করব।

উল্লেখ্য মাঝে মধ্যেই শাহরুখ খান নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের সাথে ‘আস্ক এসআরকে’ এই ধরনের প্রশ্ন-উত্তর পর্ব করে থাকেন। তাঁর কথা মত আগামীকাল সময় বের করে তিনি এই ধরনের কিছু করতে পারেন বলেও মনে করছেন অনুরাগীরা। প্রসঙ্গত স্টারকিড না হয়েও বলিউডে অভিনয়ের জোরে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। ভক্তদের ভালোবাসা ও অভিনয়ের জোরে বলিউডের বাদশাহ হয়ে পরিচিত হয়ে আছেন এখনও।