মাঝরাতে NCB’র হানা! ড্রাগস পার্টিতে উঠে এল শাহরুখ পুত্র আরিয়ানের নাম

মাঝরাতে NCB’র হানা! ড্রাগস পার্টিতে উঠে এল শাহরুখ পুত্র আরিয়ানের নাম
মাঝরাতে NCB’র হানা! ড্রাগস পার্টিতে উঠে এল শাহরুখ পুত্র আরিয়ানের নাম

বংনিউজ২৪x৭ ডেস্কঃ এবার মাদক যোগে নাম উঠে এল বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের নাম। গতকাল রাতে একটি জাহাজে হানা দেয় এন সি বির টিম। সেখান থেকেই উঠে আসে শাহরুখ পুত্রের নাম। সংবাদ প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় শোরগোল। বলিউডের অন্যতম বড় নাম শাহরুখ খান। এবার তাঁর ছেলের নাম জড়িত হল মাদক যোগে। সূত্রের খবর আরিয়ান খানকে খুব শীঘ্রই জিজ্ঞাসাবাস করবে এন সি বি।

রিপোর্ট অনুযায়ী, ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে এই পার্টিতে রয়েছে বলিউডের তাবড় তাবড় নাম। আচমকায় এই জাহাজে হানা দেয় এন সি বির টিম। এনসিবি থেকে একজন সিনিওর কর্ম কর্তা সর্বভারতীয় সংবাদপত্রে জানান তারা আটক করেছে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। পাশাপাশি তিনি বলেন তদন্ত চলছে। তবে এই জাহাজ থেকে শুধু আরিয়ান নয় আরও ১০ জনকে আটক করেছে এনসিবি।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় ফ্যাশন আইকনের বড় মুখ আরিয়ান খান। তিনি লন্ডনের সেভেন ওকস স্কুল থেকে প্রাথমিক শিক্ষা এবং ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে ফিল্ম মেকিং অ্যান্ড রাইটিংয়ে ডিগ্রি অর্জন করেন। আপাতত তিনি ফিল্ম মেকিং এর দিকেই আসতে চান। ইতিমধ্যেই শিশু চরিত্রে অভিনয় করে বড় পর্দায় অভিষেক করেছেন। কাভি খুশি কাভি গাম সিনেমায় কিং খানের ছোটবেলার চরিত্রে অভিনয় করেন আরিয়ান খান। পাশাপাশি সম্প্রতি ‘দ্য ইনক্রেডিবলস’ (হাম হ্যায় লাজাবাব ২০০৪) এবং দ্য লায়ন কিং (২০১৯) সিনেমায় ভয়েস ওভার দিয়েছিলেন আরিয়ান। তাঁর জন্য পুরুস্কারও পান আরিয়ান।