স্ত্রী কে যত্ন করে মাস্ক পরিয়ে দিচ্ছেন শহিদ কাপুর! ছবি পোস্ট হতেই ভাইরাল নেট দুনিয়ায়
স্ত্রী কে যত্ন করে মাস্ক পরিয়ে দিচ্ছেন শহিদ কাপুর! ছবি পোস্ট হতেই ভাইরাল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা শাহিদ কাপুর (Shahid Kapoor) ও তাঁর স্ত্রী মীরা রাজপুত কাপুর (Mira Rajput Kapoor)। আর তাঁদের দুজনকে দেখা গেল মাথায় হেলমেট ও ফেস মাস্ক পড়ে।

সম্প্রতি মীরা রাজপুত কাপুর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে এবং শাহিদ কাপুর কে মাথায় হেলমেট পড়ে দেখা যায়। এছাড়া দুজনেই পড়ে রয়েছেন ফেস মাস্ক। এমনকি ছবিতে শাহিদ কাপুরকে স্ত্রী মীরার ফেস মাস্ক বেশ যত্নে পরিয়ে দিতে দেখা যায়। প্রসঙ্গত তারা কোথাও যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। আর সেসময় কোন কারণে মীরার ফেস মাস্ক ঠিক করে না পড়ার জন্য শহিদ কাপুর নিজের হাতে তা ঠিক করে দেন। আর সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য করোনা বিধি নিষেধ অনুযায়ী, খোলা স্থানে মাস্ক এ হাত দেওয়া উচিত নয় তা আমরা অনেক আগে থেকেই জানি। তবে শহিদ কাপুর খোলা জায়গাতেই মীরার ফেস মাস্ক ঠিক করছেন! এটা কতটা সতর্কতা অবলম্বন করছেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে তারা সচেতন রয়েছেন, সে ছবি ধরা পরেছে কিছু দিন আগেই। কিছুদিন আগেই এয়ারপোর্ট এ ফেস মাস্ক এর সঙ্গে স্বচ্ছ ফেস শিল্ড পরে দেখা যায় শহিদ কাপুর কে। তাই বলা যায় তিনি করোনা নিয়ে বেশ সতর্ক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.