“লজ্জাজনক রাজনীতি হচ্ছে একজন যুবককে নিয়ে” শাহরুখ পুত্রকে ইঙ্গিত করেই কি এই পোস্ট রবিনার?

"লজ্জাজনক রাজনীতি হচ্ছে একজন যুবককে নিয়ে" শাহরুখ পুত্রকে ইঙ্গিত করেই কি এই পোস্ট রবিনার?

মাদক যোগে এন সি বি হেফাজতে রয়েছে আরিয়ান খান। শনিবার রাতে একটি রেভে পার্টি চলা কালীন মাদক দ্রব্য সহ আরিয়ানকে আটক করে এন সিবির আধিকারিক। তারপরই টানা ১৬ ঘণ্টার জেরার পর গ্রেফতার করেন শাহরুখ পুত্রকে। আর সেই নিয়েই আপাতত তোলপাড় সর্বত্র। সূত্রের খবর জেরার সময় কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে এন সি বির গাড়ির মধ্যে চোখে জল দেখা যায় আরিয়ানের।

শাহরুখ পুত্রের গ্রেফতারির পরে তোলপাড় গোটা বলিউডে। দুঃসময় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাংশ। ইতিমধ্যেই মন্নত ঘুরে এসেছেন সলমন খান, তার বোন এবং ফারহা খান। এদিকে হৃত্বিক রোশন আরিয়ান খানের জন্য লিখেছেন লম্বা পোস্ট। ছোট থেকে চেনেন তিনি আরিয়ান খানকে। তাই এই কঠিন পরিস্থিতিতে তাকে শক্ত হওয়ার বার্তা দিয়েছেন অভিনেতা। এবার সেই তালিকায় নাম লেখালেন রবিনা ট্যান্ডন। নাম না করে তিনি সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা। লিখলেন ” লজ্জাজনক রাজনীতি হচ্ছে .. এটা একটি যুবকের জীবন এবং ভবিষ্যত যা তারা খেলছে … হৃদয়বিদারক।”

যদিও তিনি কারোর নাম নেননি। এদিকে বলিউডের বহু পরিচালক এবং মহারাষ্ট্রের মন্ত্রী বলেন এবার শাহরুখকে টার্গেট করা হবে। শাহরুখের ছেলে বলেই এইভাবে জিনিসটিকে নিয়ে জলঘোলা হচ্ছে। আপাতত আদালতের আদেশ ১৪ দিনের জন্য হেফাজতে থাকতে হবে আরিয়ান কে। আজ ফের জামিনের শুনানি দেবে আদালত।