‘পার্শ্বশিক্ষকদের জন্য ১০ বছর ধরে কিছু করেনি রাজ্য সরকার’ অভিযোগ শমীক ভট্টাচার্যর

'পার্শ্বশিক্ষকদের জন্য ১০ বছর ধরে কিছু করেনি রাজ্য সরকার' অভিযোগ শমীক ভট্টাচার্যর
image source:facebook post by @SamikBJP

নির্বাচনের যত দিন এগিয়ে আসছে ততই রাজনৈতিক দলগুলির অন্দরে বাড়ছে তরজা। এরই মাঝে ফের রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। ‘পার্শ্বশিক্ষকদের জন্য ১০ বছর ধরে কিছু করেনি রাজ্য সরকার’ মন্তব্য শমীক ভট্টাচার্যর।

তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগিয়ে শমীক ভট্টাচার্য বলেন, ‘বহু ছাত্র-ছাত্রী আমাদের কাছে এসে অভিযোগ করছেন যে আনট্রেন্ডরা চাকরি পেয়েছেন কিন্তু যাঁরা ট্রেন্ড তাঁরা চাকরি পাননি। কীসের ভিত্তিতে তাঁরা এই তালিকা তৈরি করল? তার সম্পূর্ণ ফল প্রকাশ করতে হবে। বারবার আশ্বাস দিয়ে ঘটনাগুলি এড়িয়ে যাওয়া হচ্ছে। আমরা আমাদের দলের পক্ষ থেকে ১৯ ফেব্রুয়ারি বেলা ১২টায় কলকাতা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কলেজস্ট্রিট থেকে সমস্ত প্যারা টিচার, অস্থায়ী টিচারকে নিয়ে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছে’।

তিনি আরও বলেন, ‘এই মিছিল বেলা ১২টার সময় শুরু হবে। ধর্মতলা পর্যন্ত যাবে। এই সরকার সমাজের বিভিন্ন ক্ষেত্রে দুর্নীতিকে প্রতিষ্ঠা করেছে তাই নয়, এই সরকার শিক্ষক নিয়োগের ক্ষেত্রে দুর্নীতিকে একটা প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। পার্শ্বশিক্ষকদের জন্য ১০ বছর ধরে কিছু করেনি রাজ্য সরকার। ১৯ ফেব্রুয়ারি পার্শ্বশিক্ষকদের নিয়ে প্রতিবাদ মিছিল। কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত হবে পদযাত্রা’।

আরো পড়ুনঃ   এত বড় সভা আগে দেখিনিঃ অধীর চৌধুরী! আজকের সভায় আর কী বক্তব্য রাখলেন তিনি