শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাবুল এখন ক্লোজড চ্যাপ্টার! পাল্টা জানালেন শমীক

০৯:৫১ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

বাবুল এখন ক্লোজড চ্যাপ্টার! পাল্টা জানালেন শমীক

বিজেপিতে বাবুল এখন ক্লোজড চ্যাপ্টার। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাল্টা জবাব দিলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। একইসঙ্গে তিনি জানান, বিজেপি ও আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাঘাতকতা করেছেন বাবুল।

শনিবার দুপুরে তৃণমূলে যোগদান করে রবিবারই যাবতীয় সংশয় দুর করতে সাংবাদিক বৈঠক করেন বাবুল সুপ্রিয়। সেখানে তিনি স্পষ্টই জানান, তৃণমূল তাঁকে প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ দিয়েছে। বিজেপিতে যে তিনি ক্রমেই কোনঠাসা হচ্ছিলেন, তা স্পষ্ট করেছেন বাবুল সুপ্রিয়।

এরপরেই পাল্টা জবাব দিয়েছে বিজেপিও। রাজ্য বিজেপির তরফে শমীক ভট্টাচার্য বলেন, "তিনি খেলার সুযোগ পাননি। তাই প্রথম একাদশে থাকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।" একইসঙ্গে বিজেপি যদি বিধানসভা নির্বাচনে ভালো ফল করতো তাহলে অনেকেই বিজেপি ছেড়ে যেত না বলেও দাবি করেন তিনি। এই প্রসঙ্গে শমীক বাবু বলেন, "আবার কেউ ভাল সুযোগ পেলে চলে যাবে। তৃণমূল জিতেছে তাই সবাই জেতা দলে যাচ্ছেন। চারজন বিধায়ক গিয়েছেন, তালিকায় আরও ৭২ জনের নাম রয়েছে। যদি ভোটের ফল উল্টো হত! যদি বিজেপি অন্তত ১২০টি আসন পেয়ে যেত, তাহলে অন্য কিছুই হত। সেটা সবাই জানে"।

এদিন বাবুলকে সমালোচনা করার পাশাপাশি শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রশংসার সুর শোনা গিয়েছে বিজেপি মুখপাত্রের গলায়। তিনি বলেন, "শুভেন্দুর সঙ্গে কারও তুলনা হয় না। উনি সাংসদ ছিলেন, বিধায়ক ছিলেন। বিজেপিতে আসার আগে দল ও প্রশাসনিক সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তারপর প্রতিদ্বন্দ্বিতা করে মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকে হারিয়েছেন। তাই তিনি আজ বিরোধী দলনেতা।"