বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার?

০৯:৫৭ পিএম, জুলাই ২৯, ২০২১

মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার?

দিনের পর দিন ক্রমশই চড়ছে মূল্যবৃদ্ধির পরিমাণ। পেট্রোপণ্যের দামের সঙ্গেই বাড়ছে ভোজ্যতেল ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বা আনাজের মূল্য৷ কিন্তু এই অগ্নিমূল্যের বাজারে দাঁড়িয়েও মাত্র ৫ টাকাতেই যদি পাওয়া যায় মুখরোচক চিকেন পকোড়া? হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এ কথা সত্যি! শান্তিপুরের এক ফাস্ট ফুড বিক্রেতার স্টলেই মিলছে এমন স্বল্পমূল্যের চিকেন পকোড়া।

[caption id="attachment_24206" align="alignnone" width="2048"]মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার? মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার?[/caption]

ব্যবসায়ীর নাম রমণী বর্মণ। শান্তিপুরের কুতুবপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের কাছে তাঁর ফাস্ট ফুডের স্টল। গত বছর লকডাউন থেকেই চালু তাঁর এই দোকান। সেখানেই মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া বিক্রি করছেন রমণী বাবু। শুধু তাই নয়! ১০ টাকায় সাইজে বড় চিকেন পকোড়ার সঙ্গে ১০ টাকায় চিকেন স্যান্ডউইচ ও ১৫ টাকায় চিকেন ললিপপও মিলবে সেখানে। প্রতিটি খাবার এতটাই সুস্বাদু যে তার টানে ভীড় জমাচ্ছেন খাদ্যপ্রেমীরাও।

[caption id="attachment_24207" align="alignnone" width="2048"]মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার? মাত্র ৫ টাকায় চিকেন পকোড়া! অগ্নিমূল্যের বাজারে কোথায় মিলছে এই লোভনীয় খাবার?[/caption]

সম্প্রতি 'দু চাকা' নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে রমণী বাবুর এই দোকান। সেখান থেকেই জানা গিয়েছে, সপ্তাহে ছ'দিন খোলা থাকে রমণীবাবুর ফাস্ট ফুডের দোকানটি। বন্ধ সোমবার। আর এই ছ'দিনই ভীড়ে উপচে পড়ে দোকান। ৫ টাকার পকোড়ার টানে ছুটে আসেন বহু মানুষ। এছাড়াও চিকেন স্যান্ডুইচ বা ললিপপেরও বেশ ভালোই বিক্রি। এই ক্রমাগত মূল্যবৃদ্ধির বাজারেও যে এত কম দামে খাদ্যপ্রেমীদের মুখে চিকেন তুলে দিচ্ছেন রমণীবাবু, সেজন্য তাঁকে কুর্নিশ জানাতেই হয়!

https://youtu.be/UTyPKQN-msA