বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

'সম্মান না পেয়েই দলত্যাগী নেতারা'! ফের 'বেসুরো' শতাব্দী রায়

০৩:২১ পিএম, মার্চ ৫, ২০২১

'সম্মান না পেয়েই দলত্যাগী নেতারা'! ফের 'বেসুরো' শতাব্দী রায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর আজই তৃণমূলের প্রার্থী ঘোষণার আগে তারাপীঠে মা তারার পুজোর দেন সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। তবে সেখানেও ফের 'বেসুরো' কথা বলেন সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)।

প্রসঙ্গত তিনি জানান, ২০২১ এর বিধানসভা ভোটে তৃতীয় বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জি কেই দেখতে চান তিনি। তবে তিনি বলেন, সম্মান না পেয়েই দলত্যাগী হয়েছে নেতারা। দলের উচিত ছিল তাদের সাথে সামনাসামনি কথা বলা। এবং তিনি এও বলেন, দলত্যাগী নেতাদের এই সময়ে দলের পাশে থাকা উচিত ছিল। নির্বাচনের আগে ফের বেসুরো শতাব্দী রায়। জল্পনা ফের উস্কে দিলেন তিনি।

উল্লেখ্য গত সপ্তাহেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলে অনেকের যোগদান আবার অনেকের বিদায় কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।