করন জোহর এবং “কফি উইথ করন” শো নিয়ে বিস্ফোরক শত্রুঘ্ন সিনহা

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ এবার করন জোহর এবং করন এর জনপ্রিয় শো নিয়ে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা। তিনি বলেন “কফি উইথ করন নয় কফি উইথ অর্জুন নাম হওয়া উচিত ছিল। আমাদের সময় এই ধরনের শো ছিলনা তাই কাওকে নিয়ে এই ধরনের মজাও হতোনা। এই ধরনের শো গুলির জন্যই এত কথা উঠে বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে। আসলে এই শো তে সব প্ল্যান করা থাকে যে কার বিষয়ে কতটা কথা বলা যায়। ব্যাক্তিগত জীবন নিয়ে বহু প্রশ্ন উঠে আসে এই শো তে। চলুন এই শো টি কে বয়কট করি কিংবা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ছুড়ে ফেলেদি করন জোহর এর মত ব্যক্তিত্বকে।”

সুশান্ত সিং রাজপুত এর অকাল প্রয়াণের পর তার মৃত্যুর কারণ হিসেবে নিশানায় আসে করন জোহর। সোশ্যাল মিডিয়ায় তার কফি উইথ করন এর বিভিন্ন ভিডিও ক্লিপ উঠে আসে যেখানে সুশান্তকে নিয়ে তিনি মজা করেছেন, অন্যজনের সামনে সুশান্তের খিল্লি করেছেন। সেই ভিডিও গুলি উঠে আসতেই ক্ষোভ উগরে দিচ্ছেন সকলে। বাদ পড়লেননা শত্রুঘ্ন সিনহা। তিনিও চরম নিন্দা করেন এই ধরনের শো এবং করন জোহর এর। শত্রুঘ্ন সিনহা করনকে বলেন “তুমি কে? ইন্ডাস্ট্রিতে তোমাকে আনলো কে? কি করেছ গোটা জীবনে?” এই একাধিক প্রশ্ন ছুড়ে দেন করন জোহরের দিকে।

প্রসঙ্গত সোনাক্ষি সিনহাও স্বজন পোষণ এর শিকার। বাবা যেহেতু শত্রুঘ্ন সিনহা তাই তিনিও বাবার দৌলতে ইন্ডাস্ট্রিতে আসতে পেরেছেন। তাই নেটিজেনদের নিশানায় তিনিও এসেছেন। তাকেও আক্রমণ করা হয়। তার ফলে আপাতত টুইটার থেকে বিদায় নিয়েছেন সোনাক্ষি। তিনি বলেছেন এই নেগেটিভ পরিবেশ থেকে দূরে থাকতে চান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.