IPL 2020খেলার দুনিয়া

এবার কেকেআরের সমালোচনায় সেহওয়াগ

নিজস্ব সংবাদদাতাঃ গতকাল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতার হারের পর সমালোচনার ঝর বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এবার কেকেআর এর এই অবস্থা নিয়ে তাদের সমালোচনা করেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ। যে কোনও বিষয়ে অতি উবাচ বিধ্বংসী এই প্রাক্তন ওপেনার। এবং কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট এবং দলের স্ট্র্যাটেজি নিয়েও বেলাগাম সমালোচনা করেন সেহওয়াগ।

কলকাতা নাইট রাইডার্সের এই খারাপ পারফর্মেন্স নিয়ে বীরেন্দ্র সেহওয়াগ জানান, “প্রত্যেককে খোলা মনে খেলতে দেওয়া উচিত এবং মাঠে নিজেদের আত্মপ্রকাশ করা উচিত। কারণ এই দলটিকে এই মুহুর্তে বিটস অ্যান্ড পিসেস সাইড মনে হচ্ছে। অধিনায়কের উচিত সামনে থেকে নেতৃত্ব দেওয়া এবং কঠিন সিদ্ধান্ত নেওয়া। শুভমন গিলকে পরামর্শ দেওয়া উচিত যে হয় পাওয়ার প্লেতে আগ্রাসী ভূমিকা নিক নইলে ওনার ব্যাটিং পজিশন পরিবর্তন করা উচিত। এটি খুবই জরুরি ভালো ভাবে শুরু করা কারণ যদি ভিতই শক্ত না হয়, তাহলে দেওয়াল ভেঙে পড়তে বাধ্য”।

কলকাতা নাইট রাইডার্সের দলকে নিয়ে বীরেন্দ্র সেহওয়াগ জানিয়েছেন, “এটি অত্যন্ত জরুরি কোনও অধিনায়কের কাছে যে সে তার টিমকে নিয়ে বসে যে জায়গাগুলিতে সমস্যা রয়েছে তা নিয়ে আলোচনা করা। কোনও দলকে সব সময় তাদের পজিটিভ নিয়ে কাজ করা উচিত এবং প্রথম একাদশ নিয়ে একটি কঠিন সিদ্ধান্ত নেওয়া উচিত আগামী দিনে।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button